Home> রাজ্য
Advertisement

সালিশির জেরেই কি বিষ্ণুপুরে খুন যুবক?

সালিশির জেরেই কি বিষ্ণুপুরে খুন যুবক ? তদন্তে তাই খতিয়ে দেখছে বিষ্ণপুর থানার পুলিস। গতকাল এলাকারই  ১টি মেয়েকে নিয়ে দু-দল তরুণের বচসা বাধে। অভিযোগ, এক যুবক মেয়েটিকে উত্যক্ত করত। এতে আপত্তি করে গ্রামের কিছু তরুণ।কাল দুপুরে নিবেদিতা স্কুলের সামনে বচসা হয় দুপক্ষের ।দুপক্ষের বচসা হাতাহাতিতে পৌঁছয়।

সালিশির জেরেই কি বিষ্ণুপুরে খুন যুবক?

ওয়েব ডেস্ক: সালিশির জেরেই কি বিষ্ণুপুরে খুন যুবক ? তদন্তে তাই খতিয়ে দেখছে বিষ্ণপুর থানার পুলিস। গতকাল এলাকারই  ১টি মেয়েকে নিয়ে দু-দল তরুণের বচসা বাধে। অভিযোগ, এক যুবক মেয়েটিকে উত্যক্ত করত। এতে আপত্তি করে গ্রামের কিছু তরুণ।কাল দুপুরে নিবেদিতা স্কুলের সামনে বচসা হয় দুপক্ষের ।দুপক্ষের বচসা হাতাহাতিতে পৌঁছয়।

আরও পড়ুন স্ত্রীকে কটূক্তির প্রতিবাদ করেছিলেন, তাতেই জুটেছে বেদম মার

বচসায় মধ্যস্থতা করেন গ্রামেরই বাসিন্দা  বছর পঁয়তিরিশের পূর্ণচন্দ্র মাঝি। বিকেলে স্থানীয়  চন্ডীমণ্ডপে দুপক্ষকে নিয়ে  সালিশি সভায় বসেন পূর্ণচন্দ্র।  মেয়েটিকে কোনওমতেই উত্যক্ত করা যাবে না সিদ্ধান্ত হয় সালিশি সভায়। সিদ্ধান্ত মেনে নিতে পারেনি গ্রামেরই কিছু  তরুণরা।অভিযোগ,সালিশিসভাতেই সিদ্ধান্তের বিরোধিতা করেন কয়েকজন। এরপর রাতেই কুপিয়ে খুন করা হয় পূর্ণচন্দ্র মাঝিকে। এমনটাই অভিযোগ নিহতের পরিবারের। খুনের পিছনে স্থানীয় যুবক  রাহুল ঘোষের নাম উঠে এসেছে। ঘটনার পরেই রাহুলের ৪ বন্ধুকে আটক করেছে পুলিস। মূল অভিযুক্ত রাহুল পলাতক।

আরও পড়ুন  বাড়ি ফেরার পথে দুষ্কৃতী হামলায় মৃত্যু কাঠ ব্যবসায়ীর

Read More