Home> রাজ্য
Advertisement

দার্জিলিংয়ে ১৫০টি নো-রিফিউসাল ট্যাক্সি চালু করতে চায় রাজ্য

এনজেপি থেকে দার্জিলিং কিংবা কালিংপং। জিপের পেছনে ঝাঁকুনিতে প্রাণ ওষ্ঠাগত। স্টেশন থেকে বেড়িয়ে গাড়ি ঠিক করতে কাল ঘাম। দার্জিলিং ঘোরার চেনা ছবিটা পালটাতে চলেছে এবার। পাহাড় পর্যটনে গোড়া থেকেই নজর দেওয়ার কথা বলছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার পাহাড়ে পর্যটকদের জন্য ১৫০টি নো-রিফিসাল ট্যাক্সি। দার্জিলিংয়ে গিয়ে মুখ্যমন্ত্রী একথা ঘোষণা করেছেন। 

 দার্জিলিংয়ে ১৫০টি নো-রিফিউসাল ট্যাক্সি চালু করতে চায় রাজ্য

দার্জিলিং: এনজেপি থেকে দার্জিলিং কিংবা কালিংপং। জিপের পেছনে ঝাঁকুনিতে প্রাণ ওষ্ঠাগত। স্টেশন থেকে বেড়িয়ে গাড়ি ঠিক করতে কাল ঘাম। দার্জিলিং ঘোরার চেনা ছবিটা পালটাতে চলেছে এবার। পাহাড় পর্যটনে গোড়া থেকেই নজর দেওয়ার কথা বলছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার পাহাড়ে পর্যটকদের জন্য ১৫০টি নো-রিফিসাল ট্যাক্সি। দার্জিলিংয়ে গিয়ে মুখ্যমন্ত্রী একথা ঘোষণা করেছেন। 

দার্জিলিংয়ের জন্য বরাদ্দ হয়েছে ১৫০টি ট্যাক্সি। ও কালিংপংয়ের জন্য বরাদ্দ হয়েছে ৫০টি ট্যাক্সি। শুধু কলকাতা নয় নো-রিফিউসাল ট্যাক্সির পরিষেবাকে রাজ্যের অন্যান্য প্রান্তে নিয়ে যেতে চায় সরকার।  কলকাতা শহরে ট্যাক্সি চালকদের দৌরাত্ম যে ভাবে লাগাম ছাড়া হয়ে উঠেছে তাতে দার্জিংয়ের ট্যাক্সি পরিষেবার ক্ষেত্রেও কতটা খেয়াল রাখবে প্রশাসন, সেটাই দেখার। 

 

Read More