Home> রাজ্য
Advertisement

রণক্ষেত্র বারাসতের কদম্বগাছি

 তরুণীর মৃত্যু ঘিরে রণক্ষেত্রে পরিণত হল বারাসতের কদম্বগাছি এলাকা। উত্তেজিত জনতা পুলিসের গাড়ি ও মোটরবাইক ভাঙচুর করে। হামলা চালানো হয় কদম্বগাছি ফাঁড়িতেও। পরে বিশাল পুলিসবাহিনী এসে অবস্থা আয়ত্তে আনে। কদম্বগাছি এলাকার বাসিন্দা বছর পঁচিশের কাদরিনা বিবির অস্বাভাবিক মৃত্যু ঘিরে উত্তেজনার সূত্রপাত। কাদরিনার বাপের বাড়ির অভিযোগ, কাদরিনাকে খুন করেছে তাঁর স্বামী। এবং পুলিস বাপের বাড়ির লোকজন যাওয়ার আগেই দেহ তুলে নেয়। এই অভিযোগে পুলিসের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে জনতা।

রণক্ষেত্র বারাসতের কদম্বগাছি

ওয়েব ডেস্ক:  তরুণীর মৃত্যু ঘিরে রণক্ষেত্রে পরিণত হল বারাসতের কদম্বগাছি এলাকা। উত্তেজিত জনতা পুলিসের গাড়ি ও মোটরবাইক ভাঙচুর করে। হামলা চালানো হয় কদম্বগাছি ফাঁড়িতেও। পরে বিশাল পুলিসবাহিনী এসে অবস্থা আয়ত্তে আনে। কদম্বগাছি এলাকার বাসিন্দা বছর পঁচিশের কাদরিনা বিবির অস্বাভাবিক মৃত্যু ঘিরে উত্তেজনার সূত্রপাত। কাদরিনার বাপের বাড়ির অভিযোগ, কাদরিনাকে খুন করেছে তাঁর স্বামী। এবং পুলিস বাপের বাড়ির লোকজন যাওয়ার আগেই দেহ তুলে নেয়। এই অভিযোগে পুলিসের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে জনতা।

পোলবাকাণ্ডে গ্রেফতার আরও এক

কিন্তু ঠিক কী কারণে মৃত্যু হল কাদরিনা বিবির তা নিয়েই উঠছে প্রশ্ন। মনে করা হচ্ছে ডাক্তারি পরীক্ষার ফলাফল জানতে পারলে বিষয়টি পরিষ্কার হবে।

Read More