Home> রাজ্য
Advertisement

হাওড়া স্টেশন থেকে গ্রেফতার ২ মাদক পাচারকারী

মাদক পাচারকারী সন্দেহে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার করা হল দুজনকে। গুয়াহাটিগামী কামরূপ এক্সপ্রেস থেকে তাদের আটক করে সামরিক পুলিস। পরে অভিযুক্তদের তুলে দেওয়া হয় জিআরপির হাতে।ধৃতদের কাছ থেকে পঁচিজ কেজি ক্যাপসুল উদ্ধার করেছে সামরিক পুলিস।

হাওড়া স্টেশন থেকে গ্রেফতার ২ মাদক পাচারকারী

হাওড়া: মাদক পাচারকারী সন্দেহে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার করা হল দুজনকে। গুয়াহাটিগামী কামরূপ এক্সপ্রেস থেকে তাদের আটক করে সামরিক পুলিস। পরে অভিযুক্তদের তুলে দেওয়া হয় জিআরপির হাতে।ধৃতদের কাছ থেকে পঁচিজ কেজি ক্যাপসুল উদ্ধার করেছে সামরিক পুলিস।

 বৃহস্পতিবার গুয়াহাটিগামী কামরূপ এক্সপ্রেসে রুটিন তল্লাসি চালাচ্ছিল সামরিক পুলিস। সেনাদের জন্য সংরক্ষিত কামরায় দুই ব্যক্তিকে দেখে সন্দেহ হয় তাঁদের। তল্লাসি চালিয়ে তাঁদের কাছ থেকে উদ্ধার হয় পঁচিশ কেজি ক্যাপসুল। রশিদ আহমেদ ও মহম্মদ আরিফ নামে ওই দুই ব্যক্তির দাবির, ক্যাপসুলগুলি ব্যাথার ওষুধ। তবে সেনা পুলিসকে প্রয়োজনীয় কাগজ দেখানে পারেনি তারা।

ধৃত দুজনেই মণিপুরের বাসিন্দা। রশিদের কাছে পাওয়া গিয়েছে একটি সারেন্ডার সার্টিফিকেট। সামরিক পুলিস জানায়, দুহাজার এগারোয় আলফা জঙ্গি হিসেবে অসম রাইফেলসের কাছে আত্মসমর্পন করেছিল রশিদ। সামরিক পুলিস দুজনকে জিআরপি-র হাতে তুলে দেয়। পরে দুই অভিযুক্তকে গ্রেফতার করে জিআরপি। ক্যাপসুলে মাদক রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

 

Read More