Home> রাজ্য
Advertisement

পশ্চিম মেদিনীপুরের কেশপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ

পশ্চিম মেদিনীপুরের কেশপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ। রাস্তা তৈরিকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে দলের দুই গোষ্ঠীর সমর্থকেরা। আহত হয়েছেন ২ শিশু ও ৪ মহিলাসহ ৭ জন। প্রাথমিক চিকিত্‍সার পর ছেড়ে দেওয়া হয় শিশুদের। বাকি পাঁচজন হাসপাতালে ভর্তি। কেশপুরের পিংলাগেড়িয়া থেকে ভূতাপিনদা পর্যন্ত ৪ কিলোমিটার গ্রামীণ রাস্তা তৈরির কাজ চলছে স্থানীয় পঞ্চায়েতের উদ্যোগে। অভিযোগ, অনুমতি না নিয়েই স্থানীয় বাসিন্দা শান্তিরাম মাঝির জমির ওপর দিয়ে রাস্তা তৈরি হচ্ছিল। শান্তিরাম মাঝি ব্লক তৃণমূল সভাপতি সঞ্জয় পানের অনুগামী।

পশ্চিম মেদিনীপুরের কেশপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ

ওয়েব ডেস্ক: পশ্চিম মেদিনীপুরের কেশপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ। রাস্তা তৈরিকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে দলের দুই গোষ্ঠীর সমর্থকেরা। আহত হয়েছেন ২ শিশু ও ৪ মহিলাসহ ৭ জন। প্রাথমিক চিকিত্‍সার পর ছেড়ে দেওয়া হয় শিশুদের। বাকি পাঁচজন হাসপাতালে ভর্তি। কেশপুরের পিংলাগেড়িয়া থেকে ভূতাপিনদা পর্যন্ত ৪ কিলোমিটার গ্রামীণ রাস্তা তৈরির কাজ চলছে স্থানীয় পঞ্চায়েতের উদ্যোগে। অভিযোগ, অনুমতি না নিয়েই স্থানীয় বাসিন্দা শান্তিরাম মাঝির জমির ওপর দিয়ে রাস্তা তৈরি হচ্ছিল। শান্তিরাম মাঝি ব্লক তৃণমূল সভাপতি সঞ্জয় পানের অনুগামী।

আরও পড়ুন ১ বলে ১২ রান করে দিব্যি জিতে গেল ব্যাটিং করতে থাকা দল!

রাস্তা তৈরির কাজ চলছিল পঞ্চায়েতের পূর্ত কর্মাধ্যক্ষ তপন মাঝি ও তাঁর ভাই স্বপন মাঝির নেতৃত্বে। রাস্তার কাজ চলার সময় বাধা দেন শান্তিরাম মাঝির পরিবারের লোকজন। অভিযোগ, তখনই পূর্ত কর্মাধ্যক্ষের সমর্থকেরা ওই পরিবারের লোকজনের ওপর ঝাঁপিয়ে পড়ে। লাঠি দিয়ে তাদের মারধর করা হয় বলে অভিযোগ। পরে দুপক্ষই পরস্পরের বিরুদ্ধে কেশপুর থানায় অভিযোগ দায়ের করে।

আরও পড়ুন  দ্রাবিড়, কুম্বলের পর এবার কোচিংয়ে সেহবাগ!

Read More