Home> রাজ্য
Advertisement

দিনে দুপুরে খড়গপুরের রাস্তায় বিয়ারের বোতল ঘায়েল ট্রাফিক পুলিস

ফের আক্রান্ত পুলিস। এবারের ঘটনাস্থল পশ্চিম মেদিনীপুরের খড়গপুর। রং রুট দিয়ে বাইক নিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে আটকায় কর্তব্যরত এনভিএফ কর্মী যতীন্দ্রনাথ মাহাত। পরে ফের ফিরে এসে বিয়ারের বোতল দিয়ে পুলিসকর্মীর মাথায় আঘাত করে ওই ব্যক্তি। গুরুতর আহত ওই পুলিসকর্মীকে ভর্তি করা হয় খড়গপুর মহকুমা হাসপাতালে।  

দিনে দুপুরে খড়গপুরের রাস্তায় বিয়ারের বোতল ঘায়েল ট্রাফিক পুলিস

ব্যুরো: ফের আক্রান্ত পুলিস। এবারের ঘটনাস্থল পশ্চিম মেদিনীপুরের খড়গপুর। রং রুট দিয়ে বাইক নিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে আটকায় কর্তব্যরত এনভিএফ কর্মী যতীন্দ্রনাথ মাহাত। পরে ফের ফিরে এসে বিয়ারের বোতল দিয়ে পুলিসকর্মীর মাথায় আঘাত করে ওই ব্যক্তি। গুরুতর আহত ওই পুলিসকর্মীকে ভর্তি করা হয় খড়গপুর মহকুমা হাসপাতালে।  

রবিবার দুপুর। খড়গপুরের ব্যস্ত রাস্তায় ট্রাফিক নিয়ন্ত্রণের দায়িত্বে ছিলেন এনভিএফ কর্মী যতীন্দ্রনাথ মাহাত। হঠাৎই তিনি লক্ষ্য করেন রং রুটে বাইক নিয়ে যাচ্ছেন তিনজন। পথ আটকালে তখনকার মত বেরিয়ে যায় তারা। কিন্তু কিছুক্ষণ পরই ফের ফিরে আসে। শুরু হয় কর্তব্যরত পুলিসকর্মীর সঙ্গে বচসা। বচসা চলাকালীন হঠাৎই বিয়ারের বোতল দিয়ে ওই পুলিসকর্মীর মাথায় আঘাত করে চম্পট দেয় অভিযুক্তরা। ঘটনার পরই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন যতীন্দ্রনাথ। 

গুরুতর জখম অবস্থায় ওই পুলিসকর্মীকে খড়গপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্ত যুবকরা মদ্যপ অবস্থায় ছিল বলে জানা গেছে। দিনেদুপুরে ডিউটি করতে গিয়ে ফের আক্রান্ত হল পুলিস। আইনরক্ষার দায়িত্বে থাকা পুলিসকর্মীরা রাজ্যে আক্রান্ত হচ্ছেন বারবার। মনোবল তলানিতে ঠেকেছে পুলিসের। সেই পুলিসই কীভাবে ঝুঁকি নিয়ে কাজ করবে। উঠছে প্রশ্ন।

Read More