Home> রাজ্য
Advertisement

বর্ধমানকাণ্ডে নিহত সুভানের আসল নাম কেরিম শেখ

বর্ধমানকাণ্ডের প্রায় চল্লিশদিন পরে বিস্ফোরণে নিহত সুভান মণ্ডলের প্রকৃত পরিচয় জানতে পারল পুলিস। বিস্ফোরণে গুরুতর আহত হয় সুভান। ওইদিন সন্ধেয় তার মৃত্যু হয়। সুভানের পরিচয় জানতে বিভিন্ন থানা এলাকায় ছবি ছেপে প্রচার চালায় পুলিস। সেই ছবি দেখে বীরভূমের নানুর থানার কাফেরপুর গ্রামের বাসিন্দা জামশেদ শেখ মঙ্গলবার নানুর থানায় গিয়ে দাবি করেন, সুভান তাঁর ছেলে। যার আসল নাম কেরিম শেখ।

বর্ধমানকাণ্ডে নিহত সুভানের আসল নাম কেরিম শেখ

ওয়েব ডেস্ক: বর্ধমানকাণ্ডের প্রায় চল্লিশদিন পরে বিস্ফোরণে নিহত সুভান মণ্ডলের প্রকৃত পরিচয় জানতে পারল পুলিস। বিস্ফোরণে গুরুতর আহত হয় সুভান। ওইদিন সন্ধেয় তার মৃত্যু হয়। সুভানের পরিচয় জানতে বিভিন্ন থানা এলাকায় ছবি ছেপে প্রচার চালায় পুলিস। সেই ছবি দেখে বীরভূমের নানুর থানার কাফেরপুর গ্রামের বাসিন্দা জামশেদ শেখ মঙ্গলবার নানুর থানায় গিয়ে দাবি করেন, সুভান তাঁর ছেলে। যার আসল নাম কেরিম শেখ।

প্রায় আড়াই মাস ধরে সে বাড়িছাড়া। খবর পেয়ে সন্ধেয় কাফেরপুরে যায় NIA। সুভানের ছবি দেখিয়ে জামশেদ শেখকে প্রশ্ন করা হলে তিনি জানান, ওই ছবি তাঁর ছেলে কেরিমের। এরপর রাতেই জামশেদকে বর্ধমান থানায় নিয়ে আসা হয়। সেখানে নিহত সুভানের একাধিক ছবি দেখে তাকে নিজের ছেলে বলে সনাক্ত করেন জামশেদ। আজ বুধবার মর্গে গিয়ে দেহ সনাক্ত করবেন তিনি। জামশেদ পুলিসকে আরও জানিয়েছেন যে খাগড়াগড়কাণ্ডে ধৃত আমজাদের আসল নাম কাজল শেখ। সে ও কেরিম শেখ মামাতো ভাই।

Read More