Home> রাজ্য
Advertisement

তৃণমূলের পুর প্রচারে সামিল দল থেকে বহিষ্কৃত আরাবুল

দল বহিষ্কার করেছে। কিন্তু, প্রচারে দলীয় প্রার্থীর সঙ্গে দিব্যি ঘুরছেন  আরাবুল ইসলাম। কলকাতা পুরসভার একশো নয় নম্বর ওয়ার্ডে ঘাসফুলের প্রার্থী অনন্যা বন্দ্যোপাধ্যায়ের পথসভায় দেখা গেল তাঁকে। তৃণমূল শিবিরের দাবি, প্রচারে হাজির থাকাটা একেবারেই আরাবুলের ব্যক্তিগত সিদ্ধান্ত।আরাবুল ইসলাম। ভাঙড়ের ত্রাস। বল্গাহীন দাপটের জেরে শেষপর্যন্ত তাঁকে ছেঁটে ফেলতে বাধ্য হয় দল। ছ বছরের জন্য তৃণমূল থেকে বহিষ্কার করা হয় আরাবুলকে।

তৃণমূলের পুর প্রচারে সামিল দল থেকে বহিষ্কৃত আরাবুল

ব্যুরো: দল বহিষ্কার করেছে। কিন্তু, প্রচারে দলীয় প্রার্থীর সঙ্গে দিব্যি ঘুরছেন  আরাবুল ইসলাম। কলকাতা পুরসভার একশো নয় নম্বর ওয়ার্ডে ঘাসফুলের প্রার্থী অনন্যা বন্দ্যোপাধ্যায়ের পথসভায় দেখা গেল তাঁকে। তৃণমূল শিবিরের দাবি, প্রচারে হাজির থাকাটা একেবারেই আরাবুলের ব্যক্তিগত সিদ্ধান্ত।আরাবুল ইসলাম। ভাঙড়ের ত্রাস। বল্গাহীন দাপটের জেরে শেষপর্যন্ত তাঁকে ছেঁটে ফেলতে বাধ্য হয় দল। ছ বছরের জন্য তৃণমূল থেকে বহিষ্কার করা হয় আরাবুলকে।

অথচ, সেই আরাবুলকেই দেখা গেল বহাল তবিয়তে, তৃণমূলের পথসভায়। কলকাতা পুরসভার একশো নয় নম্বর ওয়ার্ডে ঘাসফুলের প্রার্থী অনন্যা বন্দ্যোপাধ্যায়ের পথসভায় দেখা গেল তাঁকে।

প্রচারে উপস্থিত থাকার কথা অস্বীকার করেছেন আরাবুল ইসলাম। তাঁর দাবি, ওই ছবি সাজানো ছবি। আমি প্রচারে যাইনি।

তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের দাবি, "প্রচারে আসাটা আরাবুলের ব্যক্তিগত সিদ্ধান্ত'।

বেশ কিছুদিন ধরেই বিরোধীদের অভিযোগ করছিল রাতের অন্ধকারে মুকুন্দপুর এলাকায় ঢুকছেন আরাবুল। ভয় দেখানো হচ্ছে  বিরোধী কর্মী সমর্থকদের।  বামেদের শক্ত ঘাঁটি বলে পরিচিত  যাদবপুরের ১০১,১০২ নং ওয়ার্ডে আরাবুল ও সঙ্গী সাথীরা ঢুকছেন বলে  অভিযোগ করছিলেন বিরোধীরা। তৃণমূল প্রার্থীর সঙ্গে আরাবুলের এক মঞ্চে উপস্থিতি একাধিক প্রশ্নের জন্ম দিচ্ছে। বহিষ্কৃত আরাবুল কী করে তৃণমূলের প্রচার সভায় থাকছেন? দলীয় নেতৃত্বকে অন্ধকারে রেখেই কি প্রচারে হাজির আরাবুল? নাকি ভোট বৈতরণী পার করতে এখনও আরাবুলই ভরসা শাসক শিবিরের?

 

Read More