Home> রাজ্য
Advertisement

সিঙ্গুরে সেড ভাঙার তোড়জোর শুরু করে দিল রাজ্য সরকার

আর টাটাদের জন্য অপেক্ষা নয়। সিঙ্গুরে সেড ভাঙার তোড়জোর শুরু করে দিল রাজ্য সরকার। রবিবার ছুটির দিনেই, কলকাতা পুরসভার মেকানিক্যাল বিভাগের ছয় সদস্যের বিশেষজ্ঞ দল সাইট দেখতে এল। মূলত কারখানার সেড  গুলির অবস্থা খতিয়ে দেখছে তারা। দেখা হচ্ছে নাট বোল্ট না রিপিট দিয়ে দাড় করানো রয়েছে শেডগুলি। খোজা হচ্ছে শেডের নকশাও। কারণ প্রতিটি শেডের প্রায় সব কটি পিলারই মাটির বহু গভীর অবধি পোঁতা। যা তুলতে বড় ক্রেন দরকার।

সিঙ্গুরে সেড ভাঙার তোড়জোর শুরু করে দিল রাজ্য সরকার

ওয়েব ডেস্ক: আর টাটাদের জন্য অপেক্ষা নয়। সিঙ্গুরে সেড ভাঙার তোড়জোর শুরু করে দিল রাজ্য সরকার। রবিবার ছুটির দিনেই, কলকাতা পুরসভার মেকানিক্যাল বিভাগের ছয় সদস্যের বিশেষজ্ঞ দল সাইট দেখতে এল। মূলত কারখানার সেড  গুলির অবস্থা খতিয়ে দেখছে তারা। দেখা হচ্ছে নাট বোল্ট না রিপিট দিয়ে দাড় করানো রয়েছে শেডগুলি। খোজা হচ্ছে শেডের নকশাও। কারণ প্রতিটি শেডের প্রায় সব কটি পিলারই মাটির বহু গভীর অবধি পোঁতা। যা তুলতে বড় ক্রেন দরকার।

আরও পড়ুন এক হেলিকপ্টার আর তিন প্রিয় ক্রিকেটার

গতকালই হুগলির জেলাশাসক সঞ্জয় বনশাল জানিয়েছিলেন, শেডগুলি খুলে নেওয়ার জন্য টাটাদের নোটিস দেওয়া সত্ত্বেও কোনও জবাব আসেনি। এরপরই আজ পুরসভার বিশেষজ্ঞ দল সিঙ্গুর পৌছাল। গতকালই নবান্নে সিদ্ধান্ত হয় শেড ভাঙার কাজ করবে কলকাতা পুরসভা।

আরও পড়ুন এক ঝলকে জেনে নিন চিকানগুনিয়া রোগের ৫ টি লক্ষ্মণ

Read More