Home> রাজ্য
Advertisement

ডায়মন্ডহারবার-শিয়ালদা লোকালে মহিলা কামরায় দিনেদুপুরে ছিনতাই

রানিং ট্রেনে উঠে, মহিলা কামরায় ছিনতাই চালাল দুষ্কৃতীরা। বন্দুক দেখিয়ে ডায়মন্ডহারবার শিয়ালদা লোকালে লুঠপাট চলিয়ে তারা চম্পট দেয়। ট্রেনে ছিনতাইয়ের অভিযোগে বন্দুক সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।

ডায়মন্ডহারবার-শিয়ালদা লোকালে মহিলা কামরায় দিনেদুপুরে ছিনতাই

ওয়েব ডেস্ক: রানিং ট্রেনে উঠে, মহিলা কামরায় ছিনতাই চালাল দুষ্কৃতীরা। বন্দুক দেখিয়ে ডায়মন্ডহারবার শিয়ালদা লোকালে লুঠপাট চলিয়ে তারা চম্পট দেয়। ট্রেনে ছিনতাইয়ের অভিযোগে বন্দুক সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।

যে মহিলা কামরায় পুরুষের প্রবেশ নিষেধ, সেই মহিলা কামরাতেই দিনেদুপুরে বন্দুক দেখিয়ে ছিনতাই করে চম্পট দিল দুষ্কৃতীরা। বিকেল চারটার ডায়মন্ডহারবার শিয়ালদা লোকাল। লোকালের মহিলা কামরার অধিকাংশই বিভিন্ন স্কুল কলেজের শিক্ষিকা। প্রতিদিনের মতন তাঁরা ডায়মন্ডহারবার থেকে ফিরছিলেন শিয়ালদায়। ডায়মন্ডহারবার স্টেশন ছাড়িয়ে পাঁচটি স্টেশন পেরোলেই সংগ্রামপুর স্টেশন, স্টেশন ছেড়ে লোকাল শিয়ালদার উদ্দেশে যাত্রা শুরু করতেই রানিং ট্রেনে উঠে পড়েন দুই দুষ্কৃতী। উঠেই বন্দুক দেখিয়ে গেটের কাছাকাছি যে মহিলা যাত্রীরা রয়েছেন তাদের কাছ থেকে মোবাইল, মানি পার্স, সোনার হার ছিনিয়ে নেয়। লুঠপাট চালিয়ে ফের বিনাবাধায় চলন্ত ট্রেন থেকে লাফিয়ে নেমে যায় দুষ্কৃতীরা। দুষ্কৃতীরা ট্রেন থেকে নেমে গেলে চিত্‍কার শুরু করেন মহিলা যাত্রীরা। কিন্তু ততক্ষণে পগারপার দুই দুষ্কৃতী। অভিযোগ জানানো হয় ডায়মন্ডহারবার জিআরপি থানায়। পরে সংগ্রামপুর বাজার থেকে একজন অভিযুক্তকে বন্দুক সহ গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন বাঁকুড়ার জঙ্গল এলাকাকে হাতি করিডর ঘোষণার নিদান বিশেষজ্ঞদের

ধৃতকে ডায়মন্ডহারবার কোর্টে তোলা হলে চারদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। কিন্তু প্রশ্ন একটা উঠছেই। কথা হয়েছিল মহিলা কামরায় থাকবে পুলিস পাহারা। তাহলে কেনও অরক্ষিত ছিল মহিলা কামরাটি।

Read More