Home> রাজ্য
Advertisement

মহিলারা নিজের ব্লাউজ ছিঁড়ে বলে নির্যাতন করা হয়েছে, বিতর্কিত মন্তব্য তৃণমূলের মন্ত্রীর

পূর্বস্থলীর পর কালনা। কুরুচিকর মন্তব্যে এবার  নাম জড়ালো রাজ্যের প্রাণীসম্পদ উন্নয়ন মন্ত্রী স্বপন দেবনাথের। গত  কয়েকমাসে কালনার আটকেটিয়া এলাকায় সিপিআইএম কর্মী সমর্থকদের বাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূল কর্মী সমর্থকদের বিরুদ্ধে। থানায় অভিযোগও দায়ের করা হয়। এরই প্রতিবাদে আটকেটিয়া গ্রামে মিছিল ও প্রতিবাদ সভা  করে তৃণমূল। সেই সভাতেই  সিপিআইএম নেত্রীদের উদ্দেশ্যে কটূক্তি করেন মন্ত্রী স্বপন দেবনাথ।

 মহিলারা নিজের ব্লাউজ ছিঁড়ে বলে নির্যাতন করা হয়েছে, বিতর্কিত মন্তব্য তৃণমূলের মন্ত্রীর

কালনা: পূর্বস্থলীর পর কালনা। কুরুচিকর মন্তব্যে এবার  নাম জড়ালো রাজ্যের প্রাণীসম্পদ উন্নয়ন মন্ত্রী স্বপন দেবনাথের। গত  কয়েকমাসে কালনার আটকেটিয়া এলাকায় সিপিআইএম কর্মী সমর্থকদের বাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূল কর্মী সমর্থকদের বিরুদ্ধে। থানায় অভিযোগও দায়ের করা হয়। এরই প্রতিবাদে আটকেটিয়া গ্রামে মিছিল ও প্রতিবাদ সভা  করে তৃণমূল। সেই সভাতেই  সিপিআইএম নেত্রীদের উদ্দেশ্যে কটূক্তি করেন মন্ত্রী স্বপন দেবনাথ।

রাজ্যের বিরোধী দলের সমর্থক মহিলাদের কাটাক্ষ করে মন্ত্রী বলেন, ""তাঁরা নিজেরাই নিজেদের ব্লাউজ ছিঁড়ে দাবি করেন নির্যাতন করা হয়েছে।''

এই ঘটনার প্রতিক্রিয়ায় সিপিআইএম নেতা মহম্মদ সেলিম মন্তব্য করেন, ""এই ধরণের মন্তব্য কোনও টিএমসি-র নেতাই পক্ষেই সম্ভব।'' তিনি আরও বলেন, তৃণমূল বিধায়ক ও সাংসদরাই এই ধরণের বিতর্কিত মন্তব্য করবেন কারণ তাঁরা প্রচারের আলোয় আসতে চান।

 

Read More