Home> রাজ্য
Advertisement

সবুজ সাথীর সাইকেল না মেলায় শিলিগুড়ির স্কুলে তাণ্ডব এবং পথ অবরোধ

সবুজ সাথীর সাইকেল না মেলায় স্কুলে তাণ্ডব চলল। শিলিগুড়ির বুদ্ধ ভারতী স্কুলে ভাঙচুর চালাল ছাত্রছাত্রীরাই। সবুথ সাথী প্রকল্পের ২৯৪টি সাইকেল পৌছানোর কথা ছিল স্কুলে। কিন্ত ছাত্রদের জন্য আসে ২৭টি, ছাত্রীদের জন্য পৌছায় ৮৭টি সাইকেল। খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়ে যায় বিক্ষোভ। শুরু হয় ভাঙচুর। স্কুলে ভাঙচুরেই শেষ হয়নি বিক্ষোভ। সাইকেল না পাওয়ায় হয় পথ অবরোধও।

সবুজ সাথীর সাইকেল না মেলায় শিলিগুড়ির স্কুলে তাণ্ডব এবং পথ অবরোধ

ওয়েব ডেস্ক: সবুজ সাথীর সাইকেল না মেলায় স্কুলে তাণ্ডব চলল। শিলিগুড়ির বুদ্ধ ভারতী স্কুলে ভাঙচুর চালাল ছাত্রছাত্রীরাই। সবুথ সাথী প্রকল্পের ২৯৪টি সাইকেল পৌছানোর কথা ছিল স্কুলে। কিন্ত ছাত্রদের জন্য আসে ২৭টি, ছাত্রীদের জন্য পৌছায় ৮৭টি সাইকেল। খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়ে যায় বিক্ষোভ। শুরু হয় ভাঙচুর। স্কুলে ভাঙচুরেই শেষ হয়নি বিক্ষোভ। সাইকেল না পাওয়ায় হয় পথ অবরোধও।

এদিকে, আজই উত্তরবঙ্গ সফর চলাকালীন শিশু পাচার কাণ্ডে কোনও রেয়াত নয় বলে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা। স্পষ্ট করে দিলেন, রাজনৈতিক রং না দেখেই নেওয়া হবে ব্যবস্থা। এক্ষেত্রে খাটবে না কোনও প্রভাবশালী তত্ত্বও। জলপাইগুড়ি জেলার সমস্ত গুরুত্বপূর্ণ প্রশাসনিক কর্তা এবং নেতা- মন্ত্রীদের উপস্থিতিতে একথা বুঝিয়ে দিয়েছেন মাননীয়া মুখ্যমন্ত্রী। (আরও পড়ুন- নয়া বিতর্ক : জনসংখ্যার ৬৮% হয়েও জম্মু-কাশ্মীরে কেন মুসলিমরা সংখ্যালঘু? )

Read More