Home> রাজ্য
Advertisement

মালদহে প্রকাশ্যে মদ্যপানে বাধা দেওয়ায় আক্রান্ত অবসরপ্রাপ্ত সেনাকর্মী

ফের প্রতিবাদী আক্রান্ত। এবার মালদহে। ইংরেজবাজারের অমৃতি গ্রামে মদ্যপানের প্রতিবাদ করে আক্রান্ত অবসরপ্রাপ্ত সেনাকর্মী। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কোপায় দুষ্কৃতীরা। পাড়া প্রতিবেশীরা জড়ো হতেই গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এখনও কেউ গ্রেফতার হয়নি। তুঙ্গে উঠেছে রাজনৈতিক তরজা।

মালদহে প্রকাশ্যে মদ্যপানে বাধা দেওয়ায় আক্রান্ত অবসরপ্রাপ্ত সেনাকর্মী

ওয়েব ডেস্ক: ফের প্রতিবাদী আক্রান্ত। এবার মালদহে। ইংরেজবাজারের অমৃতি গ্রামে মদ্যপানের প্রতিবাদ করে আক্রান্ত অবসরপ্রাপ্ত সেনাকর্মী। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কোপায় দুষ্কৃতীরা। পাড়া প্রতিবেশীরা জড়ো হতেই গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এখনও কেউ গ্রেফতার হয়নি। তুঙ্গে উঠেছে রাজনৈতিক তরজা।

ইংরেজবাজারের অমৃতি গ্রামের নতুনটোলা। ফাঁকা জায়গায় বেশ কয়েক দিন ধরে বসছিল মদের আসর। প্রতিবাদ করছিলেন গ্রামবাসীরা। তবে কোনও লাভই হয়নি। শনিবার রাতে এই এলাকা দিয়ে সাইকেলে করে যাওয়ার সময় অবসরপ্রাপ্ত সেনা কর্মী শেখ নাজির আলির নজরে আসে বিষয়টি। দুষ্কৃতীদের প্রকাশ্যে মদ্যপান করতে বাধা দেন দিনি। পরামর্শ দেন এলাকা ছেড়ে চলে যেতে। এরপরই নাজির আলিকে বেধড়ক মারধর শুরু করে দুষ্কৃতীরা। ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় নাজির আলিকে। নাজির আলির চিত্কারে পাড়া প্রতিবেশীরা জড়ো হয়ে যান। তখনই গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

এ ঘটনার পর রাজনৈতিক তরজা তুঙ্গে। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, দুষ্কৃতীরা কংগ্রেস আশ্রিত। যদিও এ ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগের অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেস। এই ঘটনার পর আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

Read More