Home> রাজ্য
Advertisement

সাসপেনসন অব ওয়ার্কের নোটিশ ঝুলল মালদার গাজোল জুট মিলে

সাসপেনসন অব ওয়ার্কের নোটিশ ঝুলল মালদার গাজোল জুট মিলে। কর্ম হীন হয়ে পড়লেন প্রায় পাঁচশ জন শ্রমিক। বছর দশেক আগে এই জুট মিলটি চালু হয়। শ্রমিকদের কোনও কিছু না জানিয়ে আজ আচমকা মিলে সাসপেনসন অব ওয়ার্কের নোটিশ ঝুলিয়ে দেয় কর্তৃপক্ষ।

সাসপেনসন অব ওয়ার্কের নোটিশ ঝুলল মালদার গাজোল জুট মিলে

ওয়েব ডেস্ক: সাসপেনসন অব ওয়ার্কের নোটিশ ঝুলল মালদার গাজোল জুট মিলে। কর্ম হীন হয়ে পড়লেন প্রায় পাঁচশ জন শ্রমিক। বছর দশেক আগে এই জুট মিলটি চালু হয়। শ্রমিকদের কোনও কিছু না জানিয়ে আজ আচমকা মিলে সাসপেনসন অব ওয়ার্কের নোটিশ ঝুলিয়ে দেয় কর্তৃপক্ষ।

ঘটনা জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিরোধীদের দাবি সরকারে ভুল শিল্পনীতির জন্যই বন্ধ হয়েছে জুটমিল। শাসক দলের নেতাদের দাবি, খুব শিগরিই সমস্যা মিটিয়ে মিল চালু করা হবে।

আরও পড়ুন- দুর্গাপুরের পাণ্ডবেশ্বরের গোবিন্দপুর গ্রামে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ

এদিকে, শ্রমিক অসন্তোষে ফের বন্ধ হয়ে গেল নৈহাটির নুদিয়া জুটমিল। দীর্ঘদিন বন্ধ থাকার পর ১৬ জানুয়ারি মিল খুলেছিল। মিল খুললেও অশান্তি মেটেনি। বাইরে থেকে লোক এনে মিল কর্তৃপক্ষ কাজ করিয়ে নিচ্ছে, অভিযোগ তোলেন মিলের শ্রমিকরাই। তাই নিয়েই গত কয়েকদিন ধরেই বিক্ষোভ, আন্দোলন চালাচ্ছিলেন শ্রমিকরা। মিল বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হয়ে পড়লেন প্রায় ২ হাজার শ্রমিক।

আরও পড়ুন- ভাঙড়ের পর জমি বিতর্কে উত্তপ্ত বীরভূমের শিবপুর

Read More