Home> রাজ্য
Advertisement

খাগড়াগড়কাণ্ডের মামলা বর্ধমান আদালত থেকে কলকাতায় স্থানান্তরের প্রক্রিয়া শুরু NIA-এর

খাগড়াগড়কাণ্ডের মামলা বর্ধমান আদালত থেকে কলকাতার নগর দায়রা আদালতে স্থানান্তরের প্রক্রিয়া শুরু করল এনআইএ। আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ বর্ধমান আদালতে যান এনআইএ গোয়েন্দাদের দুই সদস্যের একটি প্রতিনিধি দল। খাগড়াগড়কতাণ্ডের যাবতীয় তথ্য সংগ্রহ করেন এনআইএ গোয়েন্দারা। এই সমস্ত তথ্যই পেশ করা হবে কলকাতা নগর দায়রা আদালতে।

খাগড়াগড়কাণ্ডের মামলা বর্ধমান আদালত থেকে কলকাতায় স্থানান্তরের প্রক্রিয়া শুরু NIA-এর

ওয়েব ডেস্ক: খাগড়াগড়কাণ্ডের মামলা বর্ধমান আদালত থেকে কলকাতার নগর দায়রা আদালতে স্থানান্তরের প্রক্রিয়া শুরু করল এনআইএ। আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ বর্ধমান আদালতে যান এনআইএ গোয়েন্দাদের দুই সদস্যের একটি প্রতিনিধি দল। খাগড়াগড়কতাণ্ডের যাবতীয় তথ্য সংগ্রহ করেন এনআইএ গোয়েন্দারা। এই সমস্ত তথ্যই পেশ করা হবে কলকাতা নগর দায়রা আদালতে।

বাবুরবাগ এবং মাঠপাড়ায় দুটি জঙ্গি ডেরার সন্ধান পাওয়ার পর, এবার হটুদেওয়ান। বিস্ফোরণকাণ্ডের পর সেখানে একটি ভাড়া বাড়ি থেকে রহস্যজনকভাবে উধাও দুই দম্পতি ও এক শিশু। বিস্ফোরণস্থল থেকে মাত্র দুই কিলোমিটার দূরে মাস দেড়েক আগেই বাড়ি ভাড়া নিয়েছিল তারা। উধাও হওয়া ওই দম্পতির সঙ্গে বর্ধমান কাণ্ডে যোগ খুঁজে পাচ্ছেন গোয়েন্দারা। গোয়েন্দাদের ধারণা, হটুদেওয়ানে এই ভাড়া বাড়িও নিশ্চিন্ত জঙ্গি ডেরা হয়ে উঠেছিল।

Read More