Home> রাজ্য
Advertisement

মহিলাকে ছুরি মেরে নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা এক ব্যক্তির

মহিলাকে ছুরি মেরে নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক ব্যক্তি। হরিদেবপুরের মুকুন্দদাসপল্লির ঘটনা। ওই মহিলা লক্ষ্মী জানাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। মেদিনীপুরের বাসিন্দা বাবলু প্রধানকেও আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

মহিলাকে ছুরি মেরে নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা এক ব্যক্তির

ওয়েব ডেস্ক: মহিলাকে ছুরি মেরে নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক ব্যক্তি। হরিদেবপুরের মুকুন্দদাসপল্লির ঘটনা। ওই মহিলা লক্ষ্মী জানাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। মেদিনীপুরের বাসিন্দা বাবলু প্রধানকেও আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বাবলুর সঙ্গে বিয়ের আগে সম্পর্ক ছিল লক্ষ্মীর। আজ সকালে বাবলু লক্ষ্মীর বাড়ি আসে। সেইসময় তাঁর স্বামী বাপি জানা বাড়ি ছিলেন না। খানিকক্ষণ পরে বাপি বাড়ি ফিরে আসেন। বাবলুর সঙ্গে কথা কাটাকাটি হয় বাপির। এরপরেই বাবলু ছুরি দিয়ে আঘাত করে লক্ষ্মীকে। নিজেও আত্মঘাতী হওয়ার চেষ্টা করে। দুজনকেই বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাবলু প্রধান লক্ষ্মীর সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছে। উল্টে তার দাবি, ওই মহিলার থেকে টাকা পেত সে। সেই টাকাই চাইতে মুকুন্দদাস পল্লিতে এসেছিল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

Read More