Home> রাজ্য
Advertisement

নোট বাতিল নিয়ে ফের নরেন্দ্র মোদীকে আক্রমণ মমতার!

"দেশে হয় মোদী থাকবে না হয় ভারতবাসী থাকবে।" আজ কোলাঘাটের সভা থেকে কেন্দ্রের বিরুদ্ধে ফের একবার চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজকের সভা থেকে তিনি বলেন, "দেশের সবথেকে বড় চোর নরেন্দ্র মোদী সরকার।" প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, "হাজারবার বলব আপনি চুরি করেছেন। আর তার জন্য যদি ক্ষমতা থাকে তাহলে আমাকে গ্রেফতার করুন। আমায় জেলে পুরুন।"

নোট বাতিল নিয়ে ফের নরেন্দ্র মোদীকে আক্রমণ মমতার!

ওয়েব ডেস্ক : "দেশে হয় মোদী থাকবে না হয় ভারতবাসী থাকবে।" আজ কোলাঘাটের সভা থেকে কেন্দ্রের বিরুদ্ধে ফের একবার চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজকের সভা থেকে তিনি বলেন, "দেশের সবথেকে বড় চোর নরেন্দ্র মোদী সরকার।" প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, "হাজারবার বলব আপনি চুরি করেছেন। আর তার জন্য যদি ক্ষমতা থাকে তাহলে আমাকে গ্রেফতার করুন। আমায় জেলে পুরুন।"

আরও পড়ুন- রাজনৈতিক দলগুলির টাকা জমার নিয়ম নিয়ে প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

৮ নভেম্বর নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রথম থেকেই সরব হন মমতা বন্দ্যোপাধ্যায়। একই ইস্যুতে তাঁর পাশাপাশি কংগ্রেস সহ একধিক রাজনৈতিক দলও সেই সিদ্ধান্তের বিরোধিতায় নামে।

আজও সেই বিরোধিতার রেশ ধরেই কেন্দ্রের বিরুদ্ধে আরও একবার তোপ দাগেন মমতা। বলেন, "রাজ্য সরকারগুলিকে একের পর এক ভুল সিদ্ধান্তের মাধ্যমে দুর্বল করার চেষ্টা করছে মোদী সরকার। এখানেই শেষ নয়, নানা ভাবে বিভ্রান্তিকর কাজ শুরু করেছে তারা।" একপ্রকার অলআউট অ্যাটাকে গিয়েই মুখ্যমন্ত্রী বলেন, "ইচ্ছে করে এই কাজ করা হয়েছে। মোদী সরকারের এই সিদ্ধান্তের ফলে আটকে গেছে ১০০ দিনের কাজের টাকা দেওয়া। দিনে দিনে বাড়ছে বেকারের সংখ্যা। বাড়ছে সমস্যা।"  

Read More