Home> রাজ্য
Advertisement

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে অচলাবস্থা মালদা প্রাথমিক শিক্ষা সংসদে

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে কার্যত অচলাবস্থা চলছে মালদা জেলা প্রাথমিক শিক্ষা সংসদে। রাজ্য সরকার নিয়োগপত্র দেওয়ার পর কেটে গিয়েছে সাত দিন। কিন্তু এখনও কাজে যোগ দিতে পারেননি নবনিযুক্ত চেয়ারম্যান। আটকে গিয়েছে সংসদের বহু কাজ।

তৃণমূলের  গোষ্ঠীদ্বন্দ্বে অচলাবস্থা মালদা  প্রাথমিক শিক্ষা সংসদে

মালদা: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে কার্যত অচলাবস্থা চলছে মালদা জেলা প্রাথমিক শিক্ষা সংসদে। রাজ্য সরকার নিয়োগপত্র দেওয়ার পর কেটে গিয়েছে সাত দিন। কিন্তু এখনও কাজে যোগ দিতে পারেননি নবনিযুক্ত চেয়ারম্যান। আটকে গিয়েছে সংসদের বহু কাজ।

এতদিন মালদা জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান পদে ছিলেন স্বপন মিশ্র। জেলা তৃণমূলের গোষ্ঠী সমীকরণে তিনি মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর ঘনিষ্ঠ। সম্প্রতি স্বপন মিশ্রকে সরিয়ে চেয়ারম্যান পদে দিলীপ দেবনাথকে নিয়োগ করে শিক্ষা দপ্তর। দিলীপ দেবনাথ  মালদা কলেজের অধ্যাপক। ওই কলেজের পরিচালন সমিতির চেয়ারম্যান আবার মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। অভিযোগ, তারই অঙ্গুলিহেলনে রিলিজ অর্ডার দেওয়া হচ্ছে না দিলীপ দেবনাথকে। ফলে তিনি নতুন পদে যোগ দিতে পারছেন না।  স্বপন দেবনাথকে সরানোর প্রতিবাদে এর আগে জেলা পরিষদের ৫ তৃণমূল সদস্য ইস্তফার চিঠি  পাঠান মুখ্যমন্ত্রীকে । একইভাবে ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির ১৭জন তৃণমূল সদস্যও মুখ্যমন্ত্রীকে ইস্তফার চিঠি দেন। এই ২২ জনই কৃষ্ণেন্দু অনগামী বলে পরিচিত।

 

Read More