Home> রাজ্য
Advertisement

নতুন করে বিপাকে কোচবিহারের পুরপ্রধান রেবা কুণ্ডু

ট্রেজারি কেলেঙ্কারিতে নাম জড়ানোর পর নতুন করে বিপাকে কোচবিহারের পুরপ্রধান রেবা কুণ্ডু। কোতোয়ালি থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এদিকে কেলেঙ্কারির খবর চব্বিশ ঘণ্টায় দেখানোর পরপরই ভবানীগঞ্জ বাজারে তরিঘড়ি কাজ শেষ করছে পুরসভা।

নতুন করে বিপাকে কোচবিহারের পুরপ্রধান রেবা কুণ্ডু

ওয়েব ডেস্ক: ট্রেজারি কেলেঙ্কারিতে নাম জড়ানোর পর নতুন করে বিপাকে কোচবিহারের পুরপ্রধান রেবা কুণ্ডু। কোতোয়ালি থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এদিকে কেলেঙ্কারির খবর চব্বিশ ঘণ্টায় দেখানোর পরপরই ভবানীগঞ্জ বাজারে তরিঘড়ি কাজ শেষ করছে পুরসভা।

আরও পড়ুন জীবনের সেরা শিক্ষাটা কোনও ক্রীড়াবিদ হিসেবে আমাদের দিয়েছেন অনিল কুম্বলে

কোচবিহারের ভবানীগঞ্জ বাজারে পরিকাঠামো তৈরিতে পাঁচ লাখেরও বেশি টাকার কাজ, অথচ ই টেন্ডার হয়নি। ট্রেজারি থেকে তোলা হয়েছে কোটি টাকা। কোচবিহার পুরসভা বলছে কাজ কমপ্লিট। অথচ  কোনও ইউটিলাইজেশন সার্টিফিকেট নেই।  অভিযোগ উন্নয়নের নামে সরকারি টাকা নয়ছয় করেছেন কোচবিহার পুরসভার পুরপ্রধান রেবা কুণ্ড। চব্বিশ ঘণ্টায় এ খবর দেখানো হয়। তরপরেই শাক দিয়ে মাছ ঢাকার মত করে জোরদার কাজ শুরু করেছে পুরসভা। শুধু দিনের আলোতে নয়, কাজ চলছে রাতেও।

আরও পড়ুন তমলুক ও কোচবিহার লোকসভা কেন্দ্রে উপনির্বাচন কবে জানুন

পুর প্রধানের বিরুদ্ধে অভিযোগ ওঠার পর গোটা ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছিলেন কোচবিহারের জেলাশাসক। সেই রিপোর্টও জমা পড়েছে। এরই মধ্যে অসম্পূর্ণ কাজ তরিঘড়ি শুরু করা হয়। কিন্তু এতেও যে অবস্থা সামাল দেওয়া যাচ্ছে এমনটা নয়। পুর প্রধানের বিরুদ্ধে উন্নয়নের কাজ না করে সেলফ চেকে টাকা তুলে নেওয়ার অভিযোগ দায়ের হয়েছে কোতোয়ালি থানায়।

আরও পড়ুন কালী পুজোর মুখে দত্তপুকুরে বাজি কারখানায় আগুন!

Read More