Home> রাজ্য
Advertisement

সম্পর্কের কথা বাড়িতে বলায় প্রমিকার বান্ধবীকে খুন করল প্রেমিক

সম্পর্কের কথা বাড়িতে জানিয়ে দেওয়ায় ধারালো ছুরি দিয়ে প্রেমিকার বান্ধবীর গলা কেটে দিল প্রেমিক। অভিযুক্ত যুবককে ধরে ফেলে গণপিটুনি দেয় এলাকার মানুষ। দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ হাওড়ার উলুবেড়িয়ার গোয়ালিয়র গদাইপুরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সম্পর্কের কথা বাড়িতে বলায় প্রমিকার বান্ধবীকে খুন করল প্রেমিক

উলুবেড়িয়া: সম্পর্কের কথা বাড়িতে জানিয়ে দেওয়ায় ধারালো ছুরি দিয়ে প্রেমিকার বান্ধবীর গলা কেটে দিল প্রেমিক। অভিযুক্ত যুবককে ধরে ফেলে গণপিটুনি দেয় এলাকার মানুষ। দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ হাওড়ার উলুবেড়িয়ার গোয়ালিয়র গদাইপুরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, এলাকারই যুবক মনোজ পালের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর। এই সম্পর্কের কথা জানতে পারেন মনোজের পরিজনেরা। বাড়িতে অশান্তি হয়। প্রেমিকার সঙ্গেও সম্পর্কের অবনতি হয়। মনোজের সন্দেহ, প্রেমিকার বান্ধবী তার বাড়িতে সম্পর্কের কথা জানিয়েছে। এরপরেই ওই কিশোরীর বাড়িতে চড়াও হয় মনোজ। ধারালো ছুরি দিয়ে গলা কেটে দেয় বলে অভিযোগ। মনোজকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। তাকে গণপিটুনি দেওয়া হয়।মনোজ এবং ওই কিশোরীকে আশঙ্কাজনক অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Read More