Home> রাজ্য
Advertisement

বহরমপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাইককে ধাক্কা লরির, মৃত ১, মুর্শিদাবাদে বেপরোয়া লরি পিষে দিল যুবককে

ভোররাতে ফের পথদুর্ঘটনা বহরমপুরে।  মানকোড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে একটি বাইককে ধাক্কা লরির। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক বাইক আরোহীর। গুরুতর আহত হয়েছেন আরও দুই।স্থানীয় বাসিন্দাদের প্রচেষ্টায় জখম দুজনকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে মুর্শিদাবাদ  মেডিক্যাল কলেজে। তবে লরি সমেত ফেরার ঘাতক চালক।  লরিটিকে খুঁজছে পুলিস।

 বহরমপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাইককে ধাক্কা লরির, মৃত ১, মুর্শিদাবাদে বেপরোয়া লরি পিষে দিল যুবককে

ওয়েব ডেস্ক: ভোররাতে ফের পথদুর্ঘটনা বহরমপুরে।  মানকোড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে একটি বাইককে ধাক্কা লরির। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক বাইক আরোহীর। গুরুতর আহত হয়েছেন আরও দুই।স্থানীয় বাসিন্দাদের প্রচেষ্টায় জখম দুজনকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে মুর্শিদাবাদ  মেডিক্যাল কলেজে। তবে লরি সমেত ফেরার ঘাতক চালক।  লরিটিকে খুঁজছে পুলিস।

শুধুই বহরমপুরের মানকোড়া নয়। দুর্ঘটনা মুর্শিদাবাদের উত্তরপাড়া মোড় এলাকাতেও।  রাস্তা পার হওয়ার সময়ে বেপরোয়া লরি পিষে দেয় এক যুবককে।  এরপরেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা।  অভিযোগ, এলাকায় একের পর এক দুর্ঘটনাতেও টনক নড়ছে না প্রশাসনের।  পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস। তবে রাস্তায় বিক্ষোভের জেরে তৈরি হয় তীব্র যানজট।

Read More