Home> রাজ্য
Advertisement

কাঁকড়া ধরতে গিয়ে বাঘের মুখে মত্‍স্যজীবী

কাঁকড়া ধরতে গিয়ে সুন্দরবনে বাঘের হামলার মুখে পড়লেন এক মত্‍স্যজীবী। নাম বদ্রুজা মল্লিক। বাঘের থাবায় ফালাফালা হয়ে গেছে তাঁর মাথা, কান ও ঘাড়। বাবা, কাকাসহ মোট ৬ জনের সঙ্গে নৌকায় চেপে কাঁকড়া ধরতে গিয়েছিলেন বদ্রুজা। নদীতে থাকার সময়েই তার ওপর ঝাঁপিয়ে পড়ে বাঘ। সেই সময় কাঁকড়া ধরার জাল পাতার শিক দিয়ে বাঘের ওপর ঝাঁপিয়ে পড়েন অন্যরা। পাল্টা আক্রমণের মুখে পড়ে বদ্রুজাকে ছেড়ে জঙ্গলে ফিরে যায় বাঘ। আহত বদ্রুজাকে নিয়ে আসা হচ্ছে SSKM-এ।

কাঁকড়া ধরতে গিয়ে বাঘের মুখে মত্‍স্যজীবী

ওয়েব ডেস্ক: কাঁকড়া ধরতে গিয়ে সুন্দরবনে বাঘের হামলার মুখে পড়লেন এক মত্‍স্যজীবী। নাম বদ্রুজা মল্লিক। বাঘের থাবায় ফালাফালা হয়ে গেছে তাঁর মাথা, কান ও ঘাড়। বাবা, কাকাসহ মোট ৬ জনের সঙ্গে নৌকায় চেপে কাঁকড়া ধরতে গিয়েছিলেন বদ্রুজা। নদীতে থাকার সময়েই তার ওপর ঝাঁপিয়ে পড়ে বাঘ। সেই সময় কাঁকড়া ধরার জাল পাতার শিক দিয়ে বাঘের ওপর ঝাঁপিয়ে পড়েন অন্যরা। পাল্টা আক্রমণের মুখে পড়ে বদ্রুজাকে ছেড়ে জঙ্গলে ফিরে যায় বাঘ। আহত বদ্রুজাকে নিয়ে আসা হচ্ছে SSKM-এ।

আরও পড়ুন- পুলিসের গাড়িতে রহস্যজনক আগুন, নেভাতে এগিয়ে এল স্থানীয় বাসিন্দারা

এদিকে, উত্তরবঙ্গে দেখা দিলেন দক্ষিণরায়। নেওড়াভ্যালিতে তিন দশকে এই প্রথমবার ক্যামেরাবন্দি হল বাঘের ছবি। একেবারে রয়্যাল বেঙ্গল টাইগার। পেডং থেকে লাভা যাচ্ছিলেন গাড়িচালক আনমোল ছেত্রী। নেওড়াভ্যালি এলাকায় হঠাত্‍ই বাঘের দেখা পান তিনি। মোবাইলে সেই ছবি তুলে রাখেন। খবর দেন, বন দফতরেও।

আরও পড়ুন- ৩০ কাঠার বেশি জমিতে সাবস্টেশন নয়, সিদ্ধান্ত রাজ্য বিদ্যুত্ দফতরের

Read More