Home> রাজ্য
Advertisement

ছাত্র নির্বাচন ঘিরে ফের প্রশ্নের মুখে শিক্ষাঙ্গনের পরিবেশ

ছাত্র নির্বাচন ঘিরে ফের রক্তাক্ত শিক্ষাঙ্গন।  শাসক বনাম বিরোধী লড়াই, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তেজনা ছড়িয়েছে বিভিন্ন জেলায়।  মনোনয়নপত্র  তোলা ও জমা নিয়ে উত্তপ্ত শিলিগুড়ি,ফালাকাটা,নকশাল বাড়ি কলেজ। উত্তর থেকে দক্ষিণ, কলকাতা থেকে শহরতলী সর্বত্রই হিংসার ছবি। ছাত্র সংগঠনকে সামাল দিতে নাকাল রাজনৈতিকদলগুলি।ফের প্রশ্নের মুখে শিক্ষাঙ্গনের পরিবেশ।

ছাত্র নির্বাচন ঘিরে ফের প্রশ্নের মুখে শিক্ষাঙ্গনের পরিবেশ

ওয়েব ডেস্ক: ছাত্র নির্বাচন ঘিরে ফের রক্তাক্ত শিক্ষাঙ্গন।  শাসক বনাম বিরোধী লড়াই, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তেজনা ছড়িয়েছে বিভিন্ন জেলায়।  মনোনয়নপত্র  তোলা ও জমা নিয়ে উত্তপ্ত শিলিগুড়ি,ফালাকাটা,নকশাল বাড়ি কলেজ। উত্তর থেকে দক্ষিণ, কলকাতা থেকে শহরতলী সর্বত্রই হিংসার ছবি। ছাত্র সংগঠনকে সামাল দিতে নাকাল রাজনৈতিকদলগুলি।ফের প্রশ্নের মুখে শিক্ষাঙ্গনের পরিবেশ।

আরও পড়ুন মনোনয়ন জমার পর বিরোধীদের গোলাপ দিয়ে স্বাগত জানাল টিএমসিপি

প্রসঙ্গত, এই পরিস্থিতিতে শিক্ষামন্ত্রী গতকাল মন্তব্য করেছেন, শিক্ষাঙ্গনে শৃঙ্খলা বজায় রাখতে TMCP র দায়িত্ব অনেক বেশি। সরকারে আসার পর থেকেই শিক্ষাঙ্গনে রাজনীতির বিরুদ্ধে সরব হয়েছেন তৃণমূল সুপ্রিমো। ছাত্র নেতাদের সতর্ক থাকার হুঁশিয়ারিও দিয়েছেন ।আদতে তা যে খুব একটা কাজে আসেনি তাই আরও একবার স্পষ্ট হল রক্তাক্ত শিক্ষাঙ্গনের ছবিতেই।

আরও পড়ুন  আজ সকাল থেকেই ফের অশান্ত ভাঙড়

Read More