Home> রাজ্য
Advertisement

মাখড়া নিয়ে চালিয়ে খেলতে গিয়ে ক্যাচ দিয়ে ফেলল বিজেপি!

মাখড়া-কাণ্ডে ক্ষতিপূরণ নিয়ে বিজেপি রাজ্য সভাপতি রাহুল সিনহার গলায় শোনা গেল দু-রকম কথা। একদিকে তিনি প্রশাসনের কাছ থেকে টাকা নেওয়ার পক্ষে কথা বলছেন। অন্যদিকে বলছেন ক্ষতিপূরণ দিতে হবে অনুব্রত মণ্ডলের সম্পত্তি নিলাম করে। বিজেপি রাজ্য সভাপতির এই বক্তব্যে স্ববিরোধের ছায়া দেখছে রাজনৈতিক মহল।    

মাখড়া নিয়ে চালিয়ে খেলতে গিয়ে ক্যাচ দিয়ে ফেলল বিজেপি!

ওয়েব ডেস্ক: মাখড়া-কাণ্ডে ক্ষতিপূরণ নিয়ে বিজেপি রাজ্য সভাপতি রাহুল সিনহার গলায় শোনা গেল দু-রকম কথা। একদিকে তিনি প্রশাসনের কাছ থেকে টাকা নেওয়ার পক্ষে কথা বলছেন। অন্যদিকে বলছেন ক্ষতিপূরণ দিতে হবে অনুব্রত মণ্ডলের সম্পত্তি নিলাম করে। বিজেপি রাজ্য সভাপতির এই বক্তব্যে স্ববিরোধের ছায়া দেখছে রাজনৈতিক মহল।    

মাখড়া-কাণ্ডে নিহতদের জন্য দু-লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছে রাজ্য সরকার। কী বলছেন রাহুল সিনহা?

রাহুল সিনহা বলছেন, দল নয়, প্রশাসনের কাছ থেকে চেক নেবে।

রবিবার, নিহত তৌসিফ শেখ ও শেখ মোজাম্মেলের পরিবারের হাতে ক্ষতিপূরণের চেক তুলে দেন বীরভূমের জেলাশাসক। শেখ মোজাম্মেলকে নিজেদের সমর্থক বলে তৃণমূল-বিজেপি দুই দলই দাবি করেছিল। আর, তৌসিফের পরিবার গ্রামে বিজেপি সমর্থক বলেই পরিচিত।  


তৌসিফ শেখের পরিবার ও বিজেপি রাজ্য সভাপতির  বক্তব্যে কোনও অমিল নেই। কিন্তু প্রশ্ন উঠছে, সরকারি ক্ষতিপূরণের চেক সরকারি অফিসাররাই ক্ষতিগ্রস্থদের হাতে তুলে দেন। সাধারণভাবে এটাই নিয়ম। সেখানে শাসকদলের জনপ্রতিনিধিদের কথা আসছে কেন? ক্ষতিপূরণ নিয়ে আরও একটি মন্তব্য করেছেন রাহুল সিনহা।


কিন্তু, তৌসিফ শেখের পরিবার যে টাকা নিয়েছেন, সে তো সরকারি কোষাগারেরই টাকা। শাসকদলের সঙ্গে এলাকা দখলের টক্করে নেমে একটু বেশি চালিয়ে খেলতে গিয়েই কি ক্যাচ দিয়ে ফেলছে বিজেপি?

Read More