Home> রাজ্য
Advertisement

ঘরে ঢোকার দাবিতে শ্বশুরবাড়ির সামনেই ধরনায় মহিলা

নিজের শ্বশুরবাড়ির সামনেই ধরনায় বসলেন এক মহিলা। দাবি, তাঁকে  শ্বশুরবাড়িতে ঢুকতে দিতে হবে। এনিয়ে আজ রীতিমতো সোরগোল পড়ে যায় উত্তর দিনাজপুরের হিলির শ্রীমোহিনী গ্রামে। ২০০৫ সালে পবিত্রা বর্মনের বিয়ে হয়ে ওই গ্রামের বিনয় বর্মনের সঙ্গে। ২০১১ সালে বিনয়ের বিরুদ্ধে হেরোইন পাচারের অভিযোগ ওঠে। পুলিস এই মামলায় গ্রেফতার করে বিনয়কে।

ঘরে ঢোকার দাবিতে শ্বশুরবাড়ির সামনেই ধরনায় মহিলা

ওয়েব ডেস্ক: নিজের শ্বশুরবাড়ির সামনেই ধরনায় বসলেন এক মহিলা। দাবি, তাঁকে  শ্বশুরবাড়িতে ঢুকতে দিতে হবে। এনিয়ে আজ রীতিমতো সোরগোল পড়ে যায় উত্তর দিনাজপুরের হিলির শ্রীমোহিনী গ্রামে। ২০০৫ সালে পবিত্রা বর্মনের বিয়ে হয়ে ওই গ্রামের বিনয় বর্মনের সঙ্গে। ২০১১ সালে বিনয়ের বিরুদ্ধে হেরোইন পাচারের অভিযোগ ওঠে। পুলিস এই মামলায় গ্রেফতার করে বিনয়কে।

এরপর পবিত্রা ও তাঁর কন্যা সন্তানকে ফেলে রেখে ৬ মাসের জন্য গা ঢাকা দেয় বিনয়ের পরিবার। এরপর মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে যান পবিত্রা। হেরোইন পাচারের অভিযোগে বিনয়কে ফাঁসিয়েছেন পবিত্রাই, এই অভিযোগে তাঁকে বাড়িতে ঢুকতে দিতে রাজি হয়নি বিনয়ের পরিবারের লোকজন।

প্রতিবাদে আজ শ্বশুরবাড়ির সামনে ধরনায় বসেন পবিত্রা। স্থানীয় পঞ্চায়েত প্রধান এবং গ্রামবাসীরা বিনয়ের বাড়ির লোকজনকে বোঝানোর চেষ্টা করলেও লাভ হয়নি। শেষ পর্যন্ত পুলিসে খবর দেন তাঁরা। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

Read More