Home> রাজ্য
Advertisement

অপরাধের চার অধ্যায়- হাওড়ায় চুরি, হুগলিতে শ্লীলতাহানি, মুর্শিদাবাদে খুন, উ.দিনাজপুরে ধর্ষণ

একই দিনে রাজ্যের চারপ্রান্তে ঘটল চার অপরাধ। সেগুলিই দেখে নেওয়া যাক এক নজরে-

অপরাধের চার অধ্যায়- হাওড়ায় চুরি, হুগলিতে শ্লীলতাহানি, মুর্শিদাবাদে খুন, উ.দিনাজপুরে ধর্ষণ

ওয়েব ডেস্ক: একই দিনে রাজ্যের চারপ্রান্তে ঘটল চার অপরাধ। সেগুলিই দেখে নেওয়া যাক এক নজরে-


হাওড়ায় চুরি- সালকিয়ার বিবির বাগানে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়াল। তালা ভেঙে ফ্ল্যাটে ঢুকে সর্বস্ব লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীরা। বেশ কয়েকভরি সোনার গয়না, এলসিডি টিভি সহ বেশ কিছু দামী সামগ্রী চুরি করে দুষ্কৃতীরা চম্পট দেয়। লুঠপাট চালানোর সময় ফ্ল্যাটের অন্যান্য আবাসিকদের বাইরে থেকে তালাবন্ধ করে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে গোলাবাড়ি থানার পুলিস।
---------------
হুগলিতে শ্লীলতাহানি- এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠলো দুই শিক্ষকের বিরুদ্ধে। হুগলির শ্রীরামপুরের চাতরার ঘটনা। অভিযুক্ত দুই শিক্ষক দেবাশিস রায় ও শান্তনু ব্যানার্জিকে স্কুল থেকে বহিষ্কার করা হয়েছে। ঘটনার প্রতিবাদে স্কুলের সামনে বিক্ষোভ দেখান অভিভাবকেরা।
--------------

মুর্শিদাবাদে খুন- চায়ের দোকানের মালিককে কুপিয়ে খুন করল তিন মদ্যপ যুবক। গতকাল রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের শুটি থানার ছাপঘাটি এলাকায়। রাতে দোকান বন্ধের সময় ওই তিন যুবক মদ্যপ অবস্থায় দোকানে চড়াও হয়। প্রাথমিক বচসার পর দোকান মালিক মোক্তার শেখকে  কুপিয়ে খুন করে তারা। ব্যাপক মারধর করা হয় মোক্তার শেখের  দুই ছেলেকেও। আক্রান্ত অবস্থায় দুজনকে ভর্তি করা হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।
-------------------

উত্তরদিনাজপুরে গণধর্ষণ- উচ্চমাধ্যমিকের এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল উত্তরদিনাজপুরের ইসলামপুর থানা এলাকায়। গত ৭ মার্চ বাড়ি থেকে বেরোনোর পর আর বাড়ি ফেরেনি ছাত্রীটি। এরপর দিন, ৮ মার্চ চা বাগানে ক্ষতবিক্ষত, নগ্ন অবস্থায় পাওয়া যায় ওই ছাত্রীকে। নয় তারিখ অবস্থার অবনতি হলে ছাত্রীটিকে ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার ইসলামপুর থানায় পাঁচজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে ওই ছাত্রীর পরিবার।

Read More