Home> রাজ্য
Advertisement

বিজয় মিছিল থেকে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

বিজয় মিছিল থেকে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

 

ওয়েব ডেস্ক: বিজয় মিছিল থেকে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সিপিএমের অভিযোগ বিভিন্ন জায়গায় বিজয় মিছিল করার সময় মিছিল থেকেই হামলা চালাচ্ছে তৃণমূল কর্মীরা। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। অন্যদিকে বিজয় মিছিলের মধ্যেই তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে তারকেশ্বরে।
তৃণমূলের বিজয় মিছিল থেকে হামলার অভিযোগ উঠেছে দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুরে।  রবিবার  এই বিধানসভা কেন্দ্রের বেতবেরিয়া স্টেশন থেকে ঘোলাবাজার পর্যন্ত মিছিল করে তৃণমূল। অভিযোগ, এই মিছিলে অংশগ্রহণকারী কয়েকজন তৃণমূল সমর্থক বেলগাছি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সিপিএম প্রধানের বাড়িতে হামলা চালায়। ভাঙচুর করা হয়েছে আরও এক সিপিএম সমর্থকের দোকান।

অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। অন্যদিকে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরের শ্রীকৃষ্ণপুরে তৃণমূলের বিজয়মিছিল বাজি ফাটানো কেন্দ্র করে ঝামেলা হয় সিপিএম তৃণমূল সমর্থকদের মধ্যে।  গ্রেফতার হয়েছেন দুজন। হুগলির তারকেশ্বর বিধানসভা কেন্দ্রের চৈতন্যবাটি গ্রামে তৃণমূলের বিজয় মিছিল চলাকালীন দলেরই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বেধে যায়। আহতদের তারকেশ্বর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হুগলির খানাকুলে তৃণমূলের বিজয় মিছিল চলাকালীন ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় এক বালকের। হুগলির খানাকুলে গৌরান এলাকায় তৃণমূলের বিজয় মিছিলে যোগ দিয়েছিল সে। রাস্তায় হাটার সময় তাকে ধাক্কা মারে একটি ট্রাক।

Read More