Home> রাজ্য
Advertisement

তোলা দিতে রাজি হননি! মহিলা তৃণমূল সমর্থককে মারধরের অভিযোগ

বাড়ি তৈরির জন্য তোলা দিতে রাজি হননি। সেই অপরাধে তৃণমূল কংগ্রেস সমর্থক মহিলাকে মারধরের অভিযোগ উঠল সিপিএমের বিরুদ্ধে। মালদার হরিশচন্দ্রপুরের খেজুরবাড়ির ঘটনা। অপমানে লজ্জায় গ্রামছাড়া নির্যাতিতা। নিজের গ্রাম খেজুরবাড়িতে বাড়ি তৈরি করছিলেন ওই মহিলা। এলাকায় তৃণমূল কংগ্রেস সমর্থক বলে পরিচিত ওই মহিলার কাছে ৩ লক্ষ টাকা দাবি করে গ্রামের CPM মাতব্বররা। কিন্তু রাজি হননি তিনি। এরপরই মহিলাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। আতঙ্কে গ্রাম ছাড়েন তিনি।

তোলা দিতে রাজি হননি! মহিলা তৃণমূল সমর্থককে মারধরের অভিযোগ

ওয়েব ডেস্ক : বাড়ি তৈরির জন্য তোলা দিতে রাজি হননি। সেই অপরাধে তৃণমূল কংগ্রেস সমর্থক মহিলাকে মারধরের অভিযোগ উঠল সিপিএমের বিরুদ্ধে। মালদার হরিশচন্দ্রপুরের খেজুরবাড়ির ঘটনা। অপমানে লজ্জায় গ্রামছাড়া নির্যাতিতা। নিজের গ্রাম খেজুরবাড়িতে বাড়ি তৈরি করছিলেন ওই মহিলা। এলাকায় তৃণমূল কংগ্রেস সমর্থক বলে পরিচিত ওই মহিলার কাছে ৩ লক্ষ টাকা দাবি করে গ্রামের CPM মাতব্বররা। কিন্তু রাজি হননি তিনি। এরপরই মহিলাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। আতঙ্কে গ্রাম ছাড়েন তিনি।

আরও পড়ুন- বামেদের সাহায্য নিয়ে তৃণমূলকেই হারাল তৃণমূল

গতকাল সন্ধেয় বাড়ি ফিরতেই তাঁর ওপর চ়ডাও হন সিপিএম সমর্থকরা। বিবস্ত্র করে মারধর করা হয় তাঁকে। একসময়ে অচৈতন্য হয়ে পড়েন তিনি। ভর্তি করা হয় স্বাস্থ্যকেন্দ্রে। ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্তরা।অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। যদিও, এনিয়ে মুখ খুলতে চায়নি CPM।

Read More