Home> রাজ্য
Advertisement

কোচবিহার হোমকাণ্ডে বিতর্ক তুঙ্গে, অভিযোগ, প্রশাসনিক নিষ্ক্রিয়তার

কোচবিহার হোমকাণ্ডে বিতর্ক তুঙ্গে। অভিযোগ, পুলিস ও প্রশাসনিক নিষ্ক্রিয়তার। মাথাভাঙায় তৃণমূল বিধায়ক হিতেন বর্মণের স্ত্রীর হোম মাতৃ আশ্রয়ের আবাসিক শিশুদের এখনও উদ্ধার করা গেল না। গত বৃহস্পতিবারই রাজ্য সরকারের নির্দেশে হোম থেকে আবাসিকদের উদ্ধারে যায় জেলা প্রশাসন। কিন্তু নিজের বাড়িতে ওই আবাসিকদের সরিয়ে নিয়ে যান বিধায়ক।

 কোচবিহার হোমকাণ্ডে বিতর্ক তুঙ্গে, অভিযোগ, প্রশাসনিক নিষ্ক্রিয়তার

ওয়েব ডেস্ক: কোচবিহার হোমকাণ্ডে বিতর্ক তুঙ্গে। অভিযোগ, পুলিস ও প্রশাসনিক নিষ্ক্রিয়তার। মাথাভাঙায় তৃণমূল বিধায়ক হিতেন বর্মণের স্ত্রীর হোম মাতৃ আশ্রয়ের আবাসিক শিশুদের এখনও উদ্ধার করা গেল না। গত বৃহস্পতিবারই রাজ্য সরকারের নির্দেশে হোম থেকে আবাসিকদের উদ্ধারে যায় জেলা প্রশাসন। কিন্তু নিজের বাড়িতে ওই আবাসিকদের সরিয়ে নিয়ে যান বিধায়ক।

আরও পড়ুন গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ, ডানকুনিরই এক নার্সিংহোমের বিরুদ্ধে

আগামী সাতই মার্চ CWC দফতরে ওই শিশুদের তুলে দিতে চিঠি দেওয়া হচ্ছে মাতৃ আশ্রয় হোমের সম্পাদিকা তথা বিধায়কের স্ত্রী কল্পনা বর্মণকে। তবে তিনি যে পাঁচই মার্চ পর্যন্ত সময় চেয়েছেন তা তাঁকে দেওয়া হয়েছে। এখানেই প্রশ্ন, কেন? রাজ্যের চাইল্ড রাইট ট্রাফিকিং-এর ডিরেক্টর সরাসরি এই হোমের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ দিলেও, কেন তা কার্যকর করা হচ্ছে না? বিধায়কের স্ত্রী বলেই কি ছাড়? প্রশ্ন ক্ষুব্ধ আমজনতার। 

আরও পড়ুন  জলপাইগুড়ি শিশুপাচার কাণ্ডে এবার পুলিসের জালে শীর্ষ সরকারি অফিসাররাই

Read More