Home> রাজ্য
Advertisement

মেদিনীপুরে SUCI এর আইন অমান্যে পুলিসের লাঠিচার্জ

মেদিনীপুরে SUCI এর আইন অমান্যে পুলিসের লাঠিচার্জ, আহত ১০। গুরুতর জখম ৩ জনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিটফান্ডে জড়িতদের শাস্তি, আমানতকারীদের টাকা ফেরত, ফসলের ন্যায্য দাম, এমন একাধিক দাবিতে DM অফিসের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে SUCI। প্রথমে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয় বিক্ষোভকারীদের। এরপর পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করে পুলিস।  প্রতিবাদে কালেক্টরেট মোড় অবরোধ করে SUCI।

মেদিনীপুরে SUCI এর আইন অমান্যে পুলিসের লাঠিচার্জ

ওয়েব ডেস্ক: মেদিনীপুরে SUCI এর আইন অমান্যে পুলিসের লাঠিচার্জ, আহত ১০। গুরুতর জখম ৩ জনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিটফান্ডে জড়িতদের শাস্তি, আমানতকারীদের টাকা ফেরত, ফসলের ন্যায্য দাম, এমন একাধিক দাবিতে DM অফিসের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে SUCI। প্রথমে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয় বিক্ষোভকারীদের। এরপর পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করে পুলিস।  প্রতিবাদে কালেক্টরেট মোড় অবরোধ করে SUCI।

এদিকে, দীর্ঘ সময়ে লাইনে দাঁড়িয়েও মেলেনি ডিজিটাল রেশন কার্ড। এর জেরে ক্ষোভে ফেটে পড়লেন মানুষ। এঘটনা ঘটেছে সোনারপুর বিডিও অফিসে। এদিন ডিজিটাল কার্ড পাবার জন্য দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়েছিলেন বহু মানুষ। ঠিকমত কার্ড না পেয়ে ধৈর্যের বাঁধ ভাঙে তাঁদের। শুরু হয় সরকারি কর্মীদের সঙ্গে বচসা ও গন্ডগোল। পরে পুলিস এলে পুলিসের সঙ্গেও জনতার ধস্তাধস্তি শুরু হয়। (আরও পড়ুন- পুকুরে স্নান করতে নেমে তলিয়ে গেল ইঞ্জিনিয়ারিং ছাত্র)

Read More