Home> রাজ্য
Advertisement

শর্তসাপেক্ষে জামিন মন্দিরবাজার কলেজে ভাঙচুরে তিন অভিযুক্তের

শর্তসাপেক্ষে জামিন পেলেন মন্দিরবাজার কলেজে ভাঙচুরে তিন অভিযুক্ত। তাঁদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা হয়। আইনজীবী মহলের মতে, কলেজছাত্র হওয়ার কারণেই তাঁদের জামিন। তবে জামিন পেলেও সপ্তাহে একদিন করে হাজিরা দিতে হবে অভিযুক্তদের।

শর্তসাপেক্ষে জামিন মন্দিরবাজার কলেজে ভাঙচুরে তিন অভিযুক্তের

ওয়েব ডেস্ক : শর্তসাপেক্ষে জামিন পেলেন মন্দিরবাজার কলেজে ভাঙচুরে তিন অভিযুক্ত। তাঁদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা হয়। আইনজীবী মহলের মতে, কলেজছাত্র হওয়ার কারণেই তাঁদের জামিন। তবে জামিন পেলেও সপ্তাহে একদিন করে হাজিরা দিতে হবে অভিযুক্তদের।

কলেজ ভাঙচুর, অধ্যক্ষকে মারধরের অভিযোগ। জামিন অযোগ্য ধারায় মামলা হলেও জামিন পেলেন তিন অভিযুক্ত। বুধবার তাঁদের শর্তসাপেক্ষে জামিন দেয় ডায়মন্ডহারবার ফৌজদারি আদালত। এক হাজার টাকা বন্ড ও সপ্তাহে একদিন থানায় হাজিরা দিতে হবে অভিযুক্তদের। কলেজছাত্র হওয়াতেই  শর্তসাপেক্ষে জামিন, বলছে আইনজীবী মহল।

গত সোমবার দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার কলেজে ভাঙচুর চালায় একদল বহিরাগত। কলেজের অধ্যক্ষকে নিগ্রহের অভিযোগও ওঠে তাদের বিরুদ্ধে। কলেজে ছাত্র ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন TMCP-র৩০ জন সদস্য। সাধারণ সম্পাদক নির্বাচনের জন্য বৈঠক ছিল কলেজের অধ্যক্ষের ঘরে। অভিযোগ, বৈঠক চলাকালীন ঘরে ঢুকে হামলা চালায় কয়েকজন বহিরাগত। ভাঙচুর করা হয় কম্পিউটার ও অন্যান্য আসবাব।

অভিযোগ ওঠে, স্থানীয় বিধায়ক জয়দীপ হালদারের দুই ছেলে সুদীপ-সন্দীপ ও তাঁর ভাইপো অভিজিত্ হালদারের বিরুদ্ধে। তিনজনের বিরুদ্ধে মন্দিরবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। তবে অভিযুক্তদের দাবি, চক্রান্ত করে ফাঁসানো হয়েছে তাঁদের। তবে জামিন অযোগ্য ধারায় কীভাবে জামিন পেলে অভিযুক্তরা, প্রশ্ন উঠছে।

আরও পড়ুন, জয়ন্ত মিত্রের পদত্যাগ 'স্বাভাবিক প্রক্রিয়া', বিধানসভায় বললেন মুখ্যমন্ত্রী

Read More