Home> রাজ্য
Advertisement

আউশগ্রাম থানা দুর্গে পরিণত, গোটা থানা ঘিরে রেখেছে সশস্ত্র পুলিস

আউশগ্রাম থানাটা দুর্গে পরিণত হয়েছে। গোটা থানা ঘিরে রেখেছে সশস্ত্র পুলিস । থানার গেটে ঝুলছে বড় তালা। পুলিস কর্মী ছাড়া আর কারও প্রবেশাধিকার নেই থানাতে। আউশগ্রামের প্রতিটি পাড়ায় চলছে পুলিসের টহলদারি। পুলিস মোতায়েন হয়েছ গুসকরা পৌর এলাকাতেও।থানা নয়, যেন দুর্গ। মাছি গলার উপায় নেই। শনিবার রাতে আউশগ্রাম থানায় যে তালা ঝুলেছিল, তারপর আর খোলা হয়নি। পুলিস কর্মী  ছাড়া বাকি সকলের প্রবেশ নিষেধ। থানা ঘিরে রেখেছে সশস্ত্র পুলিস বাহিনী। সকালে থানায় ঢুকতে গেলে আটকে দেওয়া  শাসকদলের কর্মীদের। সোমবার আউশগ্রাম থানার কাছেই সভা করার কথা অনুব্রত মণ্ডলের। তিনিই তৃণমূলের তরফে ওই এলাকার  দায়িত্বপ্রাপ্ত।  সেই সভারই অনুমতি পত্রে থানার সই নিতে আসেন তৃণমূল কর্মীরা। কিন্তু থানায় ঢোকার অনুমতি পাননি তারা। থানার বাইরেই কাগজে সই করে অনুমতিপত্র দেওয়া হয়।

 আউশগ্রাম থানা দুর্গে পরিণত, গোটা থানা ঘিরে রেখেছে সশস্ত্র পুলিস

ওয়েব ডেস্ক: আউশগ্রাম থানাটা দুর্গে পরিণত হয়েছে। গোটা থানা ঘিরে রেখেছে সশস্ত্র পুলিস । থানার গেটে ঝুলছে বড় তালা। পুলিস কর্মী ছাড়া আর কারও প্রবেশাধিকার নেই থানাতে। আউশগ্রামের প্রতিটি পাড়ায় চলছে পুলিসের টহলদারি। পুলিস মোতায়েন হয়েছ গুসকরা পৌর এলাকাতেও।থানা নয়, যেন দুর্গ। মাছি গলার উপায় নেই। শনিবার রাতে আউশগ্রাম থানায় যে তালা ঝুলেছিল, তারপর আর খোলা হয়নি। পুলিস কর্মী  ছাড়া বাকি সকলের প্রবেশ নিষেধ। থানা ঘিরে রেখেছে সশস্ত্র পুলিস বাহিনী। সকালে থানায় ঢুকতে গেলে আটকে দেওয়া  শাসকদলের কর্মীদের। সোমবার আউশগ্রাম থানার কাছেই সভা করার কথা অনুব্রত মণ্ডলের। তিনিই তৃণমূলের তরফে ওই এলাকার  দায়িত্বপ্রাপ্ত।  সেই সভারই অনুমতি পত্রে থানার সই নিতে আসেন তৃণমূল কর্মীরা। কিন্তু থানায় ঢোকার অনুমতি পাননি তারা। থানার বাইরেই কাগজে সই করে অনুমতিপত্র দেওয়া হয়।

আরও পড়ুন ভাঙড়ের স্থানীয় বাসিন্দাদের দিল্লি নিয়ে যাওয়ার কথা বললেন অধীর চৌধুরী

শনিবার বিকেল থেকেই আউশগ্রামে পৌছাতে শুরু করে  বিশাল পুলিশবাহিনী। সকালে মঙ্গলকোট, ভাতার, কাটোয়া, গলসি থানা থেকে আসেন পুলিসকর্মীরা। বর্ধমান পুলিস লাইন থেকেও পৌছায় সশস্ত্র পুলিস বাহিনী। ষোলটা বুথের আউশগ্রাম। এমনিতে বেশ বড় গ্রাম, রয়েছে বহু পাড়া। প্রতিটি পাড়াতেই সকাল থেকে বাইক নিয়ে টহল দেয় সশস্ত্র পুলিস। শুধু আউশগ্রাম নয় পড়শি গুসকরা পুর এলাকাতেও চলে পুলিসের টহলদারি।

আরও পড়ুন  আউশগ্রাম কাণ্ডে মুখ্যমন্ত্রীর কড়া পদক্ষেপ, গ্রেফতার পৌর কাউন্সিলর সহ ১১

Read More