Home> রাজ্য
Advertisement

ইভটিজারদের ধরে ফেলল ক্ষিপ্ত বাসিন্দারা

ধর্মীয় অনুষ্ঠানে হাজির হওয়া মহিলাদের ইভটিজিং ও উত্যক্ত করার অভিযোগ। আর এ নিয়েই ধুন্ধুমার কাণ্ড বাঁকুড়ার দোলতলায়। গতকাল রাতে দোলতলায় কীর্তনের অনুষ্ঠান চলছিল। সেখানে মহিলাদের উত্যক্ত করে কয়েকজন যুবক। বাধা দিতে গেলে এলাকায় ভাঙচুর চালায় তারা। তখনই ক্ষিপ্ত বাসিন্দারা তাড়া করে ধরে ফেলে চারজনকে। বাকিরা পালিয়ে যায়। ওই চার যুবককে উদ্ধার করতে গিয়ে রীতিমতো বাধার মুখে পড়ে পুলিস। বাঁকুড়া সদর থানাতেও বিক্ষোভ দেখান বাসিন্দারা। পরে পুলিস লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 ইভটিজারদের ধরে ফেলল ক্ষিপ্ত বাসিন্দারা

ওয়েব ডেস্ক: ধর্মীয় অনুষ্ঠানে হাজির হওয়া মহিলাদের ইভটিজিং ও উত্যক্ত করার অভিযোগ। আর এ নিয়েই ধুন্ধুমার কাণ্ড বাঁকুড়ার দোলতলায়। গতকাল রাতে দোলতলায় কীর্তনের অনুষ্ঠান চলছিল। সেখানে মহিলাদের উত্যক্ত করে কয়েকজন যুবক। বাধা দিতে গেলে এলাকায় ভাঙচুর চালায় তারা। তখনই ক্ষিপ্ত বাসিন্দারা তাড়া করে ধরে ফেলে চারজনকে। বাকিরা পালিয়ে যায়। ওই চার যুবককে উদ্ধার করতে গিয়ে রীতিমতো বাধার মুখে পড়ে পুলিস। বাঁকুড়া সদর থানাতেও বিক্ষোভ দেখান বাসিন্দারা। পরে পুলিস লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওই যুবকদের কোনও রাজনৈতিক পরিচয় রয়েছে কিনা তা এখনও জানা যায়নি। প্রসঙ্গত, পার্কস্ট্রিট, কামদুনিসহ বিভিন্ন ঘটনায় রাজ্যে নারী সুরক্ষা প্রশ্নের মুখে পড়েছে। বিরোধীরাও এইসব ইস্যুতে রাজ্য সরকারকে কোণঠাসা করতে তৈরী। কিন্তু নারী নিরাপত্তা কবে সুনিশ্চিত হবে সেটাই এখন প্রশ্ন।

Read More