Home> রাজ্য
Advertisement

সকাল থেকে সূর্যের দেখা মেলায় উত্তরবঙ্গ জুড়ে স্বস্তি

সকাল থেকে সূর্যের দেখা মেলায় উত্তরবঙ্গ জুড়ে স্বস্তি। টানা চারদিনের বৃষ্টিতে বিপর্যস্ত ছিল পাহাড়ের জনজীবন। বিভিন্ন জায়গায় ধসের কারণে ভেঙে পড়েছিল যোগাযোগ ব্যবস্থা। বাধ্য হয়ে ঘরবন্দি ছিলেন পাহাড়ে বেড়াতে যাওয়া পর্যটকরা। বৃষ্টি থামায় আপাতত স্বস্তিতে প্রশাসন এবং স্থানীয় বাসিন্দারাও। আকাশ পরিষ্কার হওয়ায় পর্যটকরা পাহাড় থেকে নিচে নামতে শুরু করেছেন।

সকাল থেকে সূর্যের দেখা মেলায় উত্তরবঙ্গ জুড়ে স্বস্তি

ওয়েব ডেস্ক: সকাল থেকে সূর্যের দেখা মেলায় উত্তরবঙ্গ জুড়ে স্বস্তি। টানা চারদিনের বৃষ্টিতে বিপর্যস্ত ছিল পাহাড়ের জনজীবন। বিভিন্ন জায়গায় ধসের কারণে ভেঙে পড়েছিল যোগাযোগ ব্যবস্থা। বাধ্য হয়ে ঘরবন্দি ছিলেন পাহাড়ে বেড়াতে যাওয়া পর্যটকরা। বৃষ্টি থামায় আপাতত স্বস্তিতে প্রশাসন এবং স্থানীয় বাসিন্দারাও। আকাশ পরিষ্কার হওয়ায় পর্যটকরা পাহাড় থেকে নিচে নামতে শুরু করেছেন।

আরও পড়ুন লাগাতার বৃষ্টি এবং মাটি ধ্বসে বিপর্যস্ত উত্তরবঙ্গের কয়েকটি জেলা

তেমনই আবহাওয়ার উন্নতিতে বহু পর্যটক আবার পাহাড়মুখী। কলকাতা থেকে কাঞ্চনকন্যা এক্সপ্রেসে নিউ ম্যাল স্টেশনে পৌছন বহু পর্যটক। গরুমারা, চাপমাড়িতেও সকাল থেকে পর্যটকদের ভিড়। বৃষ্টি থামলেও তিস্তা, মহানন্দা, জলঢাকা, রঙ্গিত নদীর জলু বিপদসীমা ছুঁই ছুঁই।  তবে মালবাজার মহকুমার নিচু এলাকা থেকে জল নামছে।

আরও পড়ুন  কার্শিয়ং শহরের জিরো পয়েন্টের কাছে নতুন করে পাহাড়ে ধস

Read More