Home> রাজ্য
Advertisement

রহস্যজনকভাবে বিয়ের আগেই নিখোঁজ পাত্র হাওড়া শিবপুরে

বিয়ের আগেই নিখোঁজ হল পাত্র। হাওড়ার শিবপুরের বাসিন্দা যুবকের কোনও খোঁজ মিলছে না। স্থানীয় এক ফুচকাওয়ালার দাবি, অশান্তির পর ওই যুবককে তিনজন তুলে নিয়ে গিয়েছে। তদন্ত শুরু করেছে পুলিস।

রহস্যজনকভাবে বিয়ের আগেই নিখোঁজ পাত্র হাওড়া শিবপুরে

ওয়েব ডেস্ক: বিয়ের আগেই নিখোঁজ হল পাত্র। হাওড়ার শিবপুরের বাসিন্দা যুবকের কোনও খোঁজ মিলছে না। স্থানীয় এক ফুচকাওয়ালার দাবি, অশান্তির পর ওই যুবককে তিনজন তুলে নিয়ে গিয়েছে। তদন্ত শুরু করেছে পুলিস।

ছত্তিসগড়ের রায়পুরে শনিবার বিয়ে হওয়ার কথা ছিল হাওড়ার শিবপুরের বাসিন্দা নাসির আহমেদের। শুক্রবার রাতে পাত্র সহ ৪০ জন বরযাত্রীর হাওড়া স্টেশন থেকে রওনা হওয়ার কথা। গত ২৬ ফেব্রুয়ারি মেটিয়াবুরুজে জামাকাপড় কিনতে যাওয়ার নাম করে বের হয় ওই যুবক। তারপর থেকেই তার কোনও খোঁজ নেই।

রাত নটা নাগাদ শেষবার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিলেন নাসিম আহমেদ। সাড়ে নটার পর থেকে তাঁর মোবাইল ফোন বন্ধ। অথচ নাজিরগঞ্জ তদন্ত কেন্দ্রের কাছে গঙ্গার ঘাটের সামনে এক ফুচকাওয়ালার দাবি, নাসিমকে সোওয়া নটা নাগাদ তিনজনের সঙ্গে বচসায় জড়িয়ে পড়তে দেখা যায়। তবে কারও বিরুদ্ধে এখনও কোনও অভিযোগ জানায়নি নাসিমের পরিবার। মেটিয়াবুরুজ এবং শিবপুর থানায় নিখোঁজ ডায়েরি করেছে নাসিম আহমের পরিবার।

 

Read More