Home> দুনিয়া
Advertisement

হোয়াইট হাউজের নিরাপত্তা বেড়ায় গাড়ির ধাক্কা, গ্রেফতার ১ মহিলা

শুক্রবার হোয়াইট হাউজে প্রবেশের রাস্তায় নিরাপত্তা বেষ্টনীতে ধাক্কা মারে একটি চার চাকা ভ্যান। ঘটনার সময় হোয়াইট হাউজেই ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অস্ট্রেলিয় প্রধানমন্ত্রী ম্যালকম টার্নবুলের সঙ্গে তখন বৈঠক করছিলেন তিনি। সেই সময়ই এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। সঙ্গে সঙ্গে সতর্ক হয়ে ‌যায় হোয়াইট হাউজের ‌যাবতীয় নিরাপত্তা ব্যবস্থা। পুলিসের দাবি, দুর্ঘটনা নয়, ইচ্ছাকৃতভাবেই হোয়াইট হাউজের নিরাপত্তা বেষ্টনীতে ধাক্কা মারে গাড়িটি।

হোয়াইট হাউজের নিরাপত্তা বেড়ায় গাড়ির ধাক্কা, গ্রেফতার ১ মহিলা

ওয়েব ডেস্ক: হোয়াইট হাউজের নিরাপত্তা বেষ্টনীতে ধাক্কা মারল গাড়ি। ঘটনার জেরে শুক্রবার বেশ কিছুক্ষণ বন্ধ ছিল হোয়াইটহাউজের দরজা। ঘটনায় এক মহিলাকে গ্রেফতার করেছে মার্কিন পুলিস। ধৃত মানসিক ভারসাম্যহীন বলে প্রাথমিক অনুমান।

শুক্রবার হোয়াইট হাউজে প্রবেশের রাস্তায় নিরাপত্তা বেষ্টনীতে ধাক্কা মারে একটি চার চাকা ভ্যান। ঘটনার সময় হোয়াইট হাউজেই ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অস্ট্রেলিয় প্রধানমন্ত্রী ম্যালকম টার্নবুলের সঙ্গে তখন বৈঠক করছিলেন তিনি। সেই সময়ই এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। সঙ্গে সঙ্গে সতর্ক হয়ে ‌যায় হোয়াইট হাউজের ‌যাবতীয় নিরাপত্তা ব্যবস্থা। পুলিসের দাবি, দুর্ঘটনা নয়, ইচ্ছাকৃতভাবেই হোয়াইট হাউজের নিরাপত্তা বেষ্টনীতে ধাক্কা মারে গাড়িটি। এর পরই বন্দুক তাক করে চালককে গাড়ি থেকে টেনে বার করে পুলিস।

 

মার্কিন গোয়েন্দা দফতরের তরফে টুইটে জানানো হয়েছে, নিরাপত্তা বেষ্টনী ভাঙতে পারেনি গাড়িটি। সঙ্গে সঙ্গে চালক মহিলাকে গ্রেফতার করে উর্দিধারী সিক্রেট সার্ভিসের আধিকারিকরা। 

Read More