Home> দুনিয়া
Advertisement

Oman Beach Accident: চোখের সামনে রাক্ষুসে ঢেউ কাড়ল স্বামী-সন্তান, বিদেশি বিচে অসহায় মহিলা...

পরিবারটি মহারাষ্ট্রের। কর্মসূত্রে দুবাইতে থাকেন তাঁরা। ওই ব্যক্তির নাম শশীকান্ত, বয়স ৪২। স্ত্রী, ছেলে ও মেয়ে নিয়ে শনিবার ওমানে ঘুরতে গিয়েছিলেন। মনোরম সমুদ্র সৈকতে মজা করছিল গোটা পরিবার। হঠাৎই হানা দেয় রাক্ষুসে ঢেউ! 

Oman Beach Accident: চোখের সামনে রাক্ষুসে ঢেউ কাড়ল স্বামী-সন্তান, বিদেশি বিচে অসহায় মহিলা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওমানে ঘুরতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী এক পরিবার। সমুদ্র সৈকতে মজা করতে করতে রাক্ষুসে ঢেউ টেনে নিয়ে গেল স্বামী ও দুই সন্তানকে। পাড়ে দাঁড়িয়ে চোখের সামনে সর্বনাশ দেখলেন মহিলা। তলিয়ে যাওয়া ব্যক্তি এবং তাঁর ছেলের দেহ উদ্ধার হলেও, এখনও নিখোঁজ তাঁদের মেয়ে।

জানা গিয়েছে, পরিবারটি মহারাষ্ট্রের। কর্মসূত্রে দুবাইতে থাকেন তাঁরা। ওই ব্যক্তির নাম শশীকান্ত, বয়স ৪২। স্ত্রী, ছেলে ও মেয়ে নিয়ে শনিবার ওমানে ঘুরতে গিয়েছিলেন। মনোরম সমুদ্র সৈকতে মজা করছিল গোটা পরিবার। হঠাৎই হানা দেয় রাক্ষুসে ঢেউ! 

ভাইরাল ভিডিয়োতে স্পষ্ট, একটি বিশাল ঢেউয়ের ঝাপটায় প্রথমে ভেসে যায় তাঁদের ছেলে এবং মেয়ে। সন্তানকে সমুদ্রে ভেসে যেতে দেখে বাঁচাতে যান শশীকান্ত। কিন্তু তিনিও ঢেউয়ের গ্রাসে চলে যান। স্বামী ও সন্তানদের সমুদ্রে ভেসে যেতে দেখে পাড়ে দাঁড়িয়ে আর্তনাদ করেন মহিলা। পুলিস সূত্রে খর, শশীকান্ত এবং তাঁর ছেলের মৃতদেহ উদ্ধার হলেও, নিখোঁজ মেয়ে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More