Home> দুনিয়া
Advertisement

পুরুষাঙ্গ জোগাড় করে গ্রেফতার 'পেনিস কালেক্টর'

পূর্ব ক্রোয়েশিয়ার ৫২ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। কারণটা জানলে একটু অবাকই হবেন। মানুষের পুরুষাঙ্গ জোগাড় করা ছিল অনেকটা তার শখের মত। পুরুষাঙ্গগুলি এক একটি জারে ভরে রাখতেন এই ব্যক্তি।

পুরুষাঙ্গ জোগাড় করে গ্রেফতার 'পেনিস কালেক্টর'

ওয়েব ডেস্ক: পূর্ব ক্রোয়েশিয়ার ৫২ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। কারণটা জানলে একটু অবাকই হবেন। মানুষের পুরুষাঙ্গ জোগাড় করা ছিল অনেকটা তার শখের মত। পুরুষাঙ্গগুলি এক একটি জারে ভরে রাখতেন এই ব্যক্তি।

স্লোভন্সকি ব্রড শহরে এক হাসপাতালে কাজ করতেন এই অভিযুক্ত ব্যক্তি। মৃতদেহ থেকে পুরুষাঙ্গ কেটে নিয়ে বোতলবন্দি করে রাখত। বেশ কয়েকটি মৃতদেহে পুরুষাঙ্গ না থাকায় প্রথমে সন্দেহ দানা বাঁধে।  হাসপাতালের তরফ থেকে অনেক অভিযোগ আসায় পুলিস তাঁকে গ্রেফতার করতে বাড়িতে হানা দেয়। সেখানে পুলিস উদ্ধার করে জার ভর্তি অনেক পুরুষাঙ্গ।

পুলিস জানায়, এর আগে 'পেনিস কালেক্টর' ব্যক্তির কোন অপরাধমূলক কাজে জড়িত ছিল না। তিনি আর পাঁচজন সংসারী মানুষের মত স্বাভাবিক জীবনযাপন করতেন। কী কারণে তিনি পুরুষাঙ্গ জোগাড় করতেন, এখনও পর্যন্ত জানা যায় নি। তবে কোনও রকম ব্যবসায়ীক স্বার্থে ওই ব্যক্তি এমন কাজ করতেন না, সেটা ব্যাপারে নিশ্চিত পুলিস।

Read More