Home> দুনিয়া
Advertisement

ব্রাজিল-আর্জেন্টিনার ৬ খুদে সমর্থক তলিয়ে গেল বাংলাদেশের নদীতে, মৃত ৫

স্থানীয় পুলিস অফিসার ভক্তিয়াউদ্দিন চৌধুরী সংবাদ সংস্থা এএফপিকে জানিয়েছেন, ব্রাজিল এবং আর্জেন্টিনার সমর্থক হিসাবে ২২ জন ছাত্র একটি ম্যাচ খেলে নিজেদের মধ্যে

ব্রাজিল-আর্জেন্টিনার ৬ খুদে সমর্থক তলিয়ে গেল বাংলাদেশের নদীতে, মৃত ৫

নিজস্ব প্রতিবেদন: ফুটবল ম্যাচ শেষে নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল ৬ ছাত্র। উদ্ধার করা গিয়েছে ৫ জনের মৃতদেহ। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের কক্সবাজারে। শনিবার স্কুলের পরীক্ষা শেষে ব্রাজিল এবং আর্জেন্টিনার সমর্থিত ছাত্ররা একটি বন্ধুত্বপূর্ণ ম্যাচের আয়োজন করেছিল। ম্যাচ শেষে জার্সিতে কাদায় লাগায় চোকোরিয়া শহরের মাথামুহুরি নদীতে স্নান করতে নামে ছাত্ররা। তারপরই দুর্ঘটনা কবলে পড়ে ৬ ছাত্র। একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন- নির্বাচনী প্রচারে বিস্ফোরণে খতম ভারত বিদ্বেষী পাক নেতা

স্থানীয় পুলিস অফিসার ভক্তিয়াউদ্দিন চৌধুরী সংবাদ সংস্থা এএফপিকে জানিয়েছেন, ব্রাজিল এবং আর্জেন্টিনার সমর্থক হিসাবে ২২ জন ছাত্র একটি ম্যাচ খেলে নিজেদের মধ্যে। ভক্তিয়াউদ্দিনের দাবি, নদীটি ভীষণ গভীর। স্নান করতে নেমে ৬জন তলিয়ে যায়। একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে। মৃতদের মধ্যে দু’জন সম্পর্কে ভাই হিসাবে চিহ্নিত করা গিয়েছে। রবিবার তাদের শেষকৃত্যে প্রায় ১০ হাজার মানুষ সমাবেত হয়।

আরও পড়ুন- ফাইনাল ম্যাচ লাইভ দেখার অনুমতি পেল না থাইল্যান্ডের খুদে ফুটবল টিম

বাংলাদেশ সাধারণত ক্রিকেট প্রধান দেশ। তবে, চার বছর অন্তর বিশ্বকাপের মাদকতায় গোটা বিশ্বের মতো বাংলাদেশও মেতে ওঠে ফুটবল উত্সবে। ভারতের মতো এ দেশেও প্রধানত আর্জেন্টিনা এবং ব্রাজিলে দ্বিধাবিভক্ত সমর্থকরা। ১৬ কোটির বাংলাদেশ ফিফা র‌্যাঙ্কিংয়ে ২০২-র মধ্যে ১৯৭ নম্বরে স্থান।

আরও পড়ুন- পুরুষ গায়ককে জড়িয়ে ধরায় মহিলাকে গ্রেফতার সৌদি পুলিসের

Read More