Home> দুনিয়া
Advertisement

Failed Takeoff: ট্রেনের ধাক্কায় গুঁড়িয়ে গেল উড়োজাহাজ!

উড়োজাহাজটি মাটিতে পড়ার পর আহত পাইলটকে সেটি থেকে বের করে আনে পুলিস।

Failed Takeoff: ট্রেনের ধাক্কায় গুঁড়িয়ে গেল উড়োজাহাজ!

নিজস্ব প্রতিবেদন: ট্রেনের ধাক্কায় গুঁড়িয়ে গেল উড়োজাহাজ-- পড়ে যে কেউ প্রথমেই ভাববেন হয়তো, উড়োজাহাজ কি তবে নীচ দিয়ে চলছিল? নাকি, ট্রেনই উড়ছিল আকাশ-পথে?

না, একেবারেই এরকম কোনও কষ্টকল্পিত ব্যাপার এটি নয়। তবে বিস্ময়ের অবকাশ তো আছেই। ঘটনাটি ঘটেছে মার্কিন দেশে। লস অ্যাঞ্জেলেস শহরে। সেখানে সড়কের উপর দিয়ে আড়াআড়ি চলে গেছে রেললাইন। আর তার উপরই মুখ থুবড়ে পড়ে আছে একটি ছোট্ট উড়োজাহাজ। হঠাৎই লাইনে চলে আসে ট্রেন। ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে যায় উড়োজাহাজটি। অল্পের জন্য প্রাণে বাঁচেন পাইলট। ঘটনার একটি ভিডিয়ো অনলাইনে ঘুরছে।

শহরের প্যাকোইমা এলাকায় একটি ব্যস্ত জংশনে ছোট আকারের এক উড়োজাহাজ রেললাইনের উপরে পড়ে থাকতে দেখা যায়। উড়োজাহাজটি মাটিতে পড়ার পর আহত পাইলটকে সেটি থেকে বের করে আনে পুলিস। পাইলট উড়োজাহাজটি থেকে বেরিয়ে আসার কয়েক সেকেন্ডের মধ্যেই সেটিকে আঘাত করে একটি ট্রেন। এতে দুমড়েমুচড়ে যায় উড়োজাহাজটি। ধ্বংসাবশেষ ছড়িয়ে পড়ে চারপাশে।

পাইলটের জীবনরক্ষার জন্য পুলিসকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকে। লস অ্যাঞ্জেলেসের পুলিস বিভাগ টুইটে বলেছে, এই পাইলট রেললাইনের উপরে উড়োজাহাজটির জরুরি অবতরণ করাতে বাধ্য হয়েছিলেন। কিন্তু দ্রুত যে এই লাইনে ট্রেন চলে আসবে, সেটা তাঁর পক্ষে সেই মুহূর্তে ভাবা সম্ভব ছিল না।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: South Korea: দেশবাসীর টাকে এবার চুল গজানোর খরচও দেবে সরকার!

Read More