Home> দুনিয়া
Advertisement

Israel Palestine Conflict: হামাস হামলার আঁচ! মুসলিম পরিবারের ৬ বছরের বালককে ২৬ বার ছুরির কোপ বাড়িওয়ালার

Israel Palestine Conflict:  পুলিস এসে দেখে ফ্ল্যাটে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ওই শিশু ও তার মা। দুজনের শরীরের একাধিক জায়গায় ছুরির আঘাত। সেখান থেকে বেরিয়ে আসছে রক্ত

Israel Palestine Conflict: হামাস হামলার আঁচ! মুসলিম পরিবারের ৬ বছরের বালককে ২৬ বার ছুরির কোপ বাড়িওয়ালার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হামাস হামলার পাল্টা গাজায় কার্পেট বোম্বিং করে চলেছে ইজরায়েল। গতকালই উত্তর গাজার মানুষজনকে ৩ ঘণ্টা সময় দেওয়া হয় এলাকা ছেড়ে দেওয়ার জন্য। সেই লড়াইয়ের আঁচ কি এবার মার্কিন যুক্তরাষ্ট্রেও! শিকাগোর একটি মুসলিম পরিবারের এক ৬ বছরের শিশুকে কুপিয়ে খুন করল তার বাড়িওয়ালা বৃদ্ধ। রেহাই পাননি তাঁর মা-ও। তাকেই নৃশংসভাবে ছুরি দিয়ে কোপায় ওই বৃদ্ধ বাড়িওয়ালা।

আরও পড়ুন-শিশু-কিশোরদের খুন করে মাংস খেয়ে ফেলা হত; বাড়িতে মেলে ১৯ কঙ্কাল, নিঠারিকাণ্ডে ফাঁসি রদ সুরেন্দ্র-পান্ধারের

মার্কিন পুলিস সূত্রে খবর, শিশুটির পরিবার প্যালেস্টিনিয়ান আমেরিকান। তারা ভাড়া থাকতো ইলিয়নের বাসিন্দা জোসেফ জুবার(৭১) বাড়িতে। সেই জুবাই হয়ে উঠল ভয়ংকর ঘাতক। সেই বৃদ্ধ ওই পরিবারে ঢুকে সামনে পেয়ে যায় পরিবারের ৬ বছরের শিশুটিকে। তাকে হাতের ছুরি দিয়ে ২৬ বার কোপায়। তার চিত্কারে ছুটে আসে তার মা। তাকেও একের পর এক ছুরির কোপ দিতে থাকে। শেষপর্যন্ত তিনি বাথরুমে ঢুকে প্রাণ বাঁচান।  সেখান থেকে তিনি ৯১১ এ ফোন করে পুলিসকে বলেন সেই ভয়ঙ্কর ঘটনা। পুলিসের দাবি, ওই ঘটনার জন্য প্য়ালেস্টাইন-ইজারায়েল লড়াইয়ের সম্পর্ক রয়েছে। মুসলিম হওয়ার জন্যই ওই পরিবারের উপরে হামলা করেছে ওই বৃদ্ধ।

ফোন পেয়ে পুলিস এসে দেখে ফ্ল্যাটে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ওই শিশু ও তার মা। দুজনের শরীরের একাধিক জায়গায় ছুরির আঘাত। সেখান থেকে বেরিয়ে আসছে রক্ত। আহত মহিলা পুলিসে জানিয়েছে, জোসেফ জুবার দরজায় লক করে ঘরে ঢুকেই তার গলা চেপে ধরে। চিত্করা করে বলতে থাকে, তোমাদের মতো মুসিলমদের বেঁচে থাকার অধিকার নেই।  খোদ প্রেসিডেন্ট বাইডেন বলেছেন, ভয়ংকর হেট ক্রাইমের ঘটনা।

মৃত ওই ৬ বছরের শিশুটির নাম আল ফায়ুম। একসময় তার পরিবার প্যালেস্টাইনে ছিল। বর্তমানে তারা মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। ফায়িমের কাকা হান্নান এক স্কুলের শিক্ষক। সংবাদ মাধ্যমে তিনি বলেন, শুধুমাত্র প্যালেস্ট্নিয় বলেই খুন হতে হল এক চোট্টা বাচ্চাকে। ভাবতেই পারছি না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More