Home> দুনিয়া
Advertisement

নিজেকে শয়তান ভেবে এক মহিলাকে ৫০ বার কোপাল ১৬ বছরের বালক

মনের খেয়ালে মানুষ নিজেকে কত কিছুই না ভাবে। বলিউড, হলিউডের সেলিব্রিটি থেকে দেশের প্রধানমন্ত্রী। হয়ত বা সুপারম্যান, স্পাইডার ম্যান কিংবা আলাদিনের জিনি ভাবতেও দোষ নেই। কিন্তু শুনেছেন কখনও কেউ নিজেকে ভয়ঙ্কর দৈত্য ভাবে? সেটা শুধু ভাবনায়ই থাকে না, কাজও করতে থাকে নৃশংস দৈত্যর মতো। শুনলে অবাক হয়ে যাবেন নিজেকে দৈত্য ভেবে ১৬ বছরের ছেলেটি কী মারাত্মক কাজ করেছে!

নিজেকে শয়তান ভেবে এক মহিলাকে ৫০ বার কোপাল ১৬ বছরের বালক

ওয়েব ডেস্ক: মনের খেয়ালে মানুষ নিজেকে কত কিছুই না ভাবে। বলিউড, হলিউডের সেলিব্রিটি থেকে দেশের প্রধানমন্ত্রী। হয়ত বা সুপারম্যান, স্পাইডার ম্যান কিংবা আলাদিনের জিনি ভাবতেও দোষ নেই। কিন্তু শুনেছেন কখনও কেউ নিজেকে ভয়ঙ্কর দৈত্য ভাবে? সেটা শুধু ভাবনায়ই থাকে না, কাজও করতে থাকে নৃশংস দৈত্যর মতো। শুনলে অবাক হয়ে যাবেন নিজেকে দৈত্য ভেবে ১৬ বছরের ছেলেটি কী মারাত্মক কাজ করেছে!

৫০ বছরের এক মহিলা সুজেন মিচলসন। কয়েকদিন আগে এক ভোরে তাঁর ঘর থেকে চরম আর্তনাদের শব্দ পেয়ে পুলিসে খবর দেন সুজেনের এক প্রতিবেশী। পুলিস এসে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। এবং মৃতদেহটির অবস্থা দেখে চমকে ওঠে। একবার, দু'বার নয় ৫০ বার ছুরি দিয়ে কোপানো হয়েছে তাঁকে। কী এমন কারণ হতে পারে যে একজন ৫০ বছরের মহিলাকে কেউ এমন নৃশংস ভাবে খুন করবে? পুলিসের এই প্রশ্নের উত্তর পেতে খুব একটা অসুবিধা হয়নি। মৃতদেহ উদ্ধার হয়েছিল ভোরবেলা। সেইসময় ওই মহিলার বাড়ির সামনের পার্কে এক ১৬ বছরের বালককে একটি কুকুরের সঙ্গে দেখা যায়। ছেলেটির আচরণ সন্দেহজনক মনে হওয়ায় পুলিস ছেলেটিকে জিজ্ঞাসাবাদ করে। এবং জিজ্ঞাসাবাদ করতেই জানা যায় এক অবাক করা তথ্য। ওই ১৬ বছরের ছেলেটিই সুজেনের খুনি। কিন্তু কেন সে হঠাত তাঁকে এত নৃশংসভাবে খুন করতে গেল? উত্তরে ছেলেটি জানায় যে, সে নিজেকে শয়তান মনে করে। চোখের সামনে সবসময় দেখতে পায় কেউ ছুরি দিয়ে কুপিয়ে মানুষের মাথা কাটছে। তার কানে সবসময় বাজে মৃত্যুর আওয়াজ। সেইসব আওয়াহ আর দৃশ্য তাঁকে এতটাই প্রভাবিত করেছিল যে, সে সুজেনকে দেখতে পেয়ে তাঁকে খুন করে ফেলেছে।

ডাক্তারদের ধারণা ইন্টারনেটে অতিরিক্ত মাত্রায় নৃশংস এবং ভয়ঙ্কর জিনিস দেখার ফলে ছেলেটই এতটাই আসক্ত হয়ে পড়েছে যে সে নিজেকে শয়তান ভাবতে শুরু করেছে। মানসিক অসুস্থতার জন্যই সে এত নৃশংসভাবে খুন করতে পেরেছে।

 

Read More