Home> দুনিয়া
Advertisement

'হাই বিজয় মামা, আমি ঋষি!' কাকে ব্রিটেনে ডাকলেন নতুন প্রধানমন্ত্রী?

শেফ সঞ্জয় রায়না টুইটারে ঋষি সুনকের ভিডিও শেয়ার করেছেন এবং তার ক্যাপশনে লিখেছেন যে ভিসা অন অ্যারাইভাল এখন নিশ্চিত হয়েছে। ঋষি সুনকের ভাইরাল ভিডিওতে ট্যুইটার ব্যবহারকারীরা বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া দিয়েছেন। একজন ব্যবহারকারী জিজ্ঞেস করেন এই বিজয় মামা কে? বিজয় মাল্য?

'হাই বিজয় মামা, আমি ঋষি!' কাকে ব্রিটেনে ডাকলেন নতুন প্রধানমন্ত্রী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইউনাইটেড কিংডমের প্রধানমন্ত্রী ঋষি সুনক কতটা সাধারণ মানুষের সঙ্গে যুক্ত তার আভাস একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে। বিখ্যাত শেফ সঞ্জয় রায়না ব্রিটেনের নবনির্বাচিত প্রধানমন্ত্রী ঋষি সুনকের সঙ্গে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে, সঞ্জয় রায়না এবং ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনককে একটি ভিডিও কলে বিজয় মামার সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। ভিডিওতে, ঋষি সুনক বিজয় মামাকে ব্রিটেনের ১০ ডাউনিং স্ট্রিটে আসার আমন্ত্রণ জানিয়েছেন। ব্রিটেনের প্রধানমন্ত্রীর বাসভবন ১০ ডাউনিং স্ট্রিট।

শেফ সঞ্জয় রায়না টুইটারে ঋষি সুনকের ভিডিও শেয়ার করেছেন এবং তার ক্যাপশনে লিখেছেন যে ভিসা অন অ্যারাইভাল এখন নিশ্চিত হয়েছে।

ভাইরাল ভিডিওতে শেফ সঞ্জয় রায়নার সঙ্গে ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনককে দেখা গিয়েছে। যখন ঋষি সুনক এবং সঞ্জয় রায়না বিজয় মামার সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন তখন ভিডিওটি রেকর্ড করা হয়েছে বলে মনে হচ্ছে। প্রথমে সঞ্জয় রায়না বলেন মামা, আমার সঙ্গে এমন একজন আছে যে আপনাকে হ্যালো বলতে চায়। ঋষি সুনক বলেন হাই বিজয় মামা! আমি ঋষি, কেমন আছেন? আমাকে দেখতে আসতে পারেন। আপনি এলে আপনার ভাগ্নের সঙ্গে কথা বলবেন। তিনি আপনাকে ১০ ডাউনিং স্ট্রিটে নিয়ে আসবেন।

 

ঋষি সুনকের ভাইরাল ভিডিওতে ট্যুইটার ব্যবহারকারীরা বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া দিয়েছেন। একজন ব্যবহারকারী জিজ্ঞেস করেন এই বিজয় মামা কে? বিজয় মাল্য?

আরও পড়ুন: ফের আক্রমণ আমেরিকায়, নিজের বাড়িতে আক্রান্ত স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী

একই সময়ে, অন্য একজন ব্যবহারকারী ট্যুইট করেছেন যে এখন আমরা ভিসা ছাড়াই সরাসরি ব্রিটেনে যেতে পারি। কর্মকর্তারা যদি বিমানবন্দরে যেতে না দেন, তাহলে আমরা বলতে পারি ঋষি সুনক ব্রিটেনের প্রধানমন্ত্রী এবং তাঁকে ফোন করে বলতে পারি কথা বলুন।

অন্য এক ট্যুইটার ব্যবহারকারীর তাঁর প্রতিক্রিয়ায় লিখেছেন, ঋষি ভাইয়া, ফেরার সময় বিজয় মামার মাধ্যমে কোহিনূর পাঠান!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More