Home> দুনিয়া
Advertisement

জেলে বন্দি মহিলা কয়েদিদের বিউটি কনটেস্টে জয়ী 'ডাকাত রাণী'

ওরা কেউ চুরি, কেউ আবার খুনের অভিযোগে জেল খাটছেন। তাদের নিয়েই ব্রাজিলে হল জেলেবন্দি সুন্দরী প্রতিযোগিতা। অংশ নিলেন ব্রাজিলে বিভিন্ন অপরাধে জেল খাটা মহিলা কয়েদিরা। আর পাঁচটা বিউটি কনটেস্টে যেভাবে সেরা সুন্দরী বাছাই করা হয় জেলবন্দি সুন্দরী প্রতিযোগিতাতেও তাই হল। বিকিনি রাউন্ড থেকে কোয়েশ্চেন রাউন্ড। বিভিন্নভাবে জেলবন্দি সুন্দরীদের যাচাই করা হল। পুরো শোয়ে অ্যাঙ্কারিং করলেন ব্রাজিল বিখ্যাত মডেল-অভিনেত্রী ক্যারোল নাকামুরা।

জেলে বন্দি মহিলা কয়েদিদের বিউটি কনটেস্টে জয়ী 'ডাকাত রাণী'

ওয়েব ডেস্ক: ওরা কেউ চুরি, কেউ আবার খুনের অভিযোগে জেল খাটছেন। তাদের নিয়েই ব্রাজিলে হল জেলেবন্দি সুন্দরী প্রতিযোগিতা। অংশ নিলেন ব্রাজিলে বিভিন্ন অপরাধে জেল খাটা মহিলা কয়েদিরা। আর পাঁচটা বিউটি কনটেস্টে যেভাবে সেরা সুন্দরী বাছাই করা হয় জেলবন্দি সুন্দরী প্রতিযোগিতাতেও তাই হল। বিকিনি রাউন্ড থেকে কোয়েশ্চেন রাউন্ড। বিভিন্নভাবে জেলবন্দি সুন্দরীদের যাচাই করা হল। পুরো শোয়ে অ্যাঙ্কারিং করলেন ব্রাজিল বিখ্যাত মডেল-অভিনেত্রী ক্যারোল নাকামুরা।

fallbacks

এই সুন্দরী প্রতিযোগিতায় সেরার মুকুট পরলেন মিশেল নেরি রাঙ্গেল। ২৭ বছরের এই কয়েদি সুন্দরী ২০১০ সালে অবৈধ দেহব্যবসা- ড্রাগ পাচার ও ডাকাতি-রাহাজানির দায়ে গ্রেফতার হন। মিশেল শুধু সৌন্দর্যে নয় প্রশ্নের চমকপ্রদ জবাব দিয়ে সেরা সুন্দরীর খেতাব পেলেন।  

fallbacks

ব্রাজিলে মহিলাদের মধ্যে অপরাধপ্রবণতা বাড়ছে। গত দশ বছরে রেকর্ড সংখ্যাক মহিলা ব্রাজিলের জেলে বন্দি অবস্থায় রয়েছেন।  ব্রাজিলে ৬ লক্ষ মানুষ বন্দি। বিশ্বের মধ্যে চতুর্থ। ব্রাজিলের সব জেল মিলিয়ে ৩ লক্ষ ৭৭ হাজার মানুষকে বন্দি রাখার ক্ষমতা রয়েছে। সেখানে ব্রাজিলে ৬ লক্ষ মানুষ বন্দি অবস্থায় আছেন। 

fallbacks

Read More