Home> দুনিয়া
Advertisement

রাস্তায় মেজাজি 'পশুরাজ', দুরুদুরু বুকে ধরতে গিয়ে বোকা বনে গেল পুলিস

সিংহ বলে যে প্রাণীটিকে নিয়ে আশঙ্কা প্রকাশ করা হচ্ছিল সেটি আসলে একটি কুকুর। কুকুরটির আকার একেবারে সিংহের মত। কুকুরটিকে সিংহ বলে ভাবার অন্য একটি কারণ হল অদ্ভুত লোমের  গঠন

রাস্তায় মেজাজি 'পশুরাজ', দুরুদুরু বুকে ধরতে গিয়ে বোকা বনে গেল পুলিস
নিজস্ব প্রতিবেদন: রাস্তায় প্রকাশ্য দিবালোকে ঘুরে  বেড়াচ্ছেন স্বয়ং পশুরাজ। এমনই হতবাক হওয়ার মতো ঘটনা ঘটেছে স্পেনের মোলিনা দে সেগুরা শহরে। স্পেনের পুলিসের কাছে একের পর এক ফোন আসতে থাকে যে শহর জুড়ে ঘুরে বেড়াচ্ছে একটি সিংহ। সেই খবর সূত্রে সিংহটিকে বন দপ্তরের হাতে পাঠাতে তৎপর হয় স্পেন পুলিস। কিন্তু ঘটনাস্থলে পৌছানোর পর পুলিস যা আবিস্কার করে তা দেখে রীতিমতো হাসির জোয়ারে ভেসেছে নেট দুনিয়া। 
 
সিংহ বলে যে প্রাণীটিকে নিয়ে আশঙ্কা প্রকাশ করা হচ্ছিল সেটি আসলে একটি কুকুর। কুকুরটির আকার একেবারে সিংহের মত। কুকুরটিকে সিংহ বলে ভাবার অন্য একটি কারণ হল অদ্ভুত লোমের  গঠন। কুকুরটির লোমের গঠন খুবই আশ্চর্য্যকর। সারাদেহে লোম নেই বললেই চলে, কিন্তু গলার কাছে লোম একেবারে সিংহের কেশরের মত। যা দেখতে হিড়িক পড়ে গেছে গোটা স্পেন জুড়ে।
 
আরও পড়ুন- বিরলতম প্রজাতির দুটি সাদা জিরাফ মারল চোরাশিকারীরা, পৃথিবীতে রইল আর মাত্র একটি
 
মোলিনা দে সেগুরার পুলিস জানিয়েছে, কুকুরটিকে তার মালিকের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। যদিও কুকুরটির লোম এইরকম অদ্ভুত ভাবে কেন কাটা সে সম্পর্কে নির্দিষ্ট কোনোও কিছু জানা যায়নি। পুলিস সূত্রে আরও জানানো হয়েছে, কুকুরটি সুস্থ-স্বাভাবিক রয়েছে। কুকুরটির লোম এই ভাবে কাটার পিছনে কোনও উদ্দেশ্য রয়েছে কিনা তা নিয়ে তদন্ত চলছে।
Read More