Home> দুনিয়া
Advertisement

হঠাত আকাশ থেকে মাথায় পড়ল ছুরি

রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে হঠাত্ বিভ্রাট। চিনের ৫৭ বছরের এক ব্যক্তি কাজ সেরে বাড়ির দিকে যাচ্ছিলেন। হঠাত মাথার উপর কীসের একটা আক্রমণ হয়, বুঝে উঠতে পারে না। রাস্তার ধারে বসে থাকা এক তামাকু বিক্রেতা জিয়াও উনজহির মাথার দিকে উদ্দেশ্য করে কী একটা বলতে থাকে। জিয়াও বুঝতে পারে কিছু একটা ঘটেছে।

হঠাত আকাশ থেকে মাথায় পড়ল ছুরি

ওয়েব ডেস্ক: রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে হঠাত্ বিভ্রাট। চিনের ৫৭ বছরের এক ব্যক্তি কাজ সেরে বাড়ির দিকে যাচ্ছিলেন। হঠাত মাথার উপর কীসের একটা আক্রমণ হয়, বুঝে উঠতে পারে না। রাস্তার ধারে বসে থাকা এক তামাকু বিক্রেতা জিয়াও উনজহির মাথার দিকে উদ্দেশ্য করে কী একটা বলতে থাকে। জিয়াও বুঝতে পারে কিছু একটা ঘটেছে।

আট তলার ব্যালকনি থেকে পাঁচ ইঞ্চি লম্বা ফল কাটা ছুরি মাথার উপর এসে পড়ে।  মাথার বাঁ দিক করে সোজাসুজি গেঁথে যায়। কয়েক মিনিট পর শুরু হয় অসহ্য যন্ত্রণা। রাস্তায় বসে পড়েন জিয়াও। পরে স্থানীয় বাসিন্দারা তাঁকে হাসপাতালে ভর্তি করেন।

fallbacks

এখন জিয়াওর অবস্থা স্থিতিশীল। তবে ডাক্তাররা জানাচ্ছেন, বিপদ এখনও কাটেনি। ছুঁরির মালিক মিস্টার উয়ু জানিয়েছেন, "অসাবধানবশত হাত থেকে ছুরিটা পড়ে যায়। কিন্তু ভাবতে পারিনি এইরকম একটা বাজে ঘটনা ঘটবে।" 

Read More