Home> দুনিয়া
Advertisement

আইসিস-এর প্রতিষ্ঠাতা হলেন হিলারি ক্লিটন, বললেন ট্রাম্প

একেবারে ট্রাম্প সুলভ আক্রমণ। ফ্লোরিড়ায় নির্বাচনী প্রচারে গিয়ে রিপাবলিকান পার্টির মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ডো ট্রাম্প বললেন, আইএস আইএস জঙ্গি গোষ্ঠী গঠনের জন্য হিলারি ক্লিনটনকে পুরস্কার দেওয়া উচিত। মার্কিন ট্রেড সেন্টার থেকে জঙ্গি হানা থেকে স্যান বেরান্ডা কিংবা ওরল্যান্ডে হানা কিছুর পিছনেই মার্কিন প্রশাসনের দুর্বলতার কথা বলে হিলারিকে কাঠগড়ায় তুললেন ট্রাম্প।

আইসিস-এর প্রতিষ্ঠাতা হলেন হিলারি ক্লিটন, বললেন ট্রাম্প

ওয়েব ডেস্ক: একেবারে ট্রাম্প সুলভ আক্রমণ। ফ্লোরিড়ায় নির্বাচনী প্রচারে গিয়ে রিপাবলিকান পার্টির মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ডো ট্রাম্প বললেন, আইএস আইএস জঙ্গি গোষ্ঠী গঠনের জন্য হিলারি ক্লিনটনকে পুরস্কার দেওয়া উচিত। মার্কিন ট্রেড সেন্টার থেকে জঙ্গি হানা থেকে স্যান বেরান্ডা কিংবা ওরল্যান্ডে হানা কিছুর পিছনেই মার্কিন প্রশাসনের দুর্বলতার কথা বলে হিলারিকে কাঠগড়ায় তুললেন ট্রাম্প।

আরও পড়ুন- ট্রাম্পের জন্য নগ্ন

৭০ বছরের ট্রাম্প বললেন, ''সারা দুনিয়ায় কী ঘটছে! আমরা আইসিসকে মাথাচাড়ার সুযোগ দিয়েছি, তাই ওরা আজ এত শক্তিশালী হয়ে উঠেছে।'' এরপর তাঁর দাবি তিনি ক্ষমতায় থাকলে ২০০১ সাল মার্কিন ট্রেড সেন্টারে হামলা এড়ানো যেতো। কারণ নাকি ওয়ার্ল্ড ট্রেন্ড সেন্টার যারা ভেঙেছে তারা ট্রাম্প পলিসি চালু থাকলে এখানে ঢুকতেই পেত না। হিলারিকে আক্রমণের সুর চড়িয়ে শেষে বলেন, ''ও হল কুটিল মানুষ।'' গত সভায় হিলারিকে বলেছিলেন শয়তান। সত্যি এই না হলে ট্রাম্প কার্ড! 

আরও পড়ুন-মুসলিমদের নিয়ে কী বিতর্কিত কথা বলেছিলেন ট্রাম্প

Read More