Home> দুনিয়া
Advertisement

Bangladesh Husband Killed Wife: 'ফোনে কে বারবার কল করছে?' স্ত্রীকে প্রশ্ন স্বামীর; এরপরই ঘটল অঘটন

১০ বছরের সাংসর। দুই সন্তানও রয়েছে। এরপরও স্ত্রীকে সন্দেহ! আর সেই সন্দেহের বশেই চরম পদক্ষেপ নিল যুবক।

Bangladesh Husband Killed Wife: 'ফোনে কে বারবার কল করছে?' স্ত্রীকে প্রশ্ন স্বামীর; এরপরই ঘটল অঘটন

নিজস্ব প্রতিবেদন: ১০ বছরের সাংসর। দুই সন্তানও রয়েছে। এরপরও স্ত্রীকে সন্দেহ! আর সেই সন্দেহের বশেই চরম পদক্ষেপ নিল যুবক।

সোমবার রাতে ছুরিকাঘাতে নিজের স্ত্রীকেই খুনের অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। মৃতের নাম আয়শা বেগম, বয়স ৩০। অভিযুক্তের নাম আব্দুল রেজ্জাক। ছুড়ি দিয়ে স্ত্রীর পেটে মুখে হামলা করে অভিযুক্ত। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে পথেই মৃত্যু হয় মহিলার। ময়নাতদন্তের জন্য দেহটি পাঠিয়েছে পুলিস। 

গোটা ঘটনায় বাংলাদেশের মাদারিপুরের শিবচর উপজেলায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। পরিবার সূত্রে খবর, ১০ বছরের সংসার তাদের। তবে মাঝে মধ্যেই ঝামেলা হত। সোমবার রাতে কোনও একটা নম্বর থেকে বারবার মহিলার ফোনে কল আসছিল। তাতেই চোটে যায় অভিযুক্ত। স্ত্রীকে প্রশ্ন করে কোনও সদুত্তোর না পেয়ে, রেগে যায় রেজ্জাক। সঙ্গে সঙ্গে ছুড়ি দিয়ে আয়েশাকে আঘাত করে। মহিলার চিৎকারে লোক জড়ো হয়ে গেলে এলাকা ছেড়ে পালায় অভিযুক্ত। 

ছেলের কুকীর্তির কথা স্বীকার করেছে মহিলার শ্বশুর। ঘটনার তদন্ত শুরু করেছে শিবচর থানার পুলিস।   

আরও পড়ুন: Bangladesh Extra Marital Affairs: ঘরে নেই স্বামী, একাকীত্ব কাটাতে তাঁরই বন্ধুর সঙ্গে 'ঘনিষ্ঠ' স্ত্রী; 'ভয়ঙ্কর' পরিণতি

আরও পড়ুন: Bangladesh Minor Rape: বোনের উপর 'নির্যাতন', লালসা মেটাতে বারবার 'ধর্ষণ', নাবালিকার পরিণতিতে হাড়হিম পরিবারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More