Home> দুনিয়া
Advertisement

Donald Trump: মুখ বন্ধ রাখতে পর্নস্টারকে ঘুষ! গ্রেফতারের মুখে ট্রাম্প

ওই গ্রেফতারের প্রতিবাদে সমর্থকদের সরব হওয়ার ডাক দিয়েছেন ট্রাম্প। প্রশাসনকে তিনি মনে করিয়ে দিয়েছেন গ্রেফতার করা হলে ২০২১ সালের ৬ জানুয়ারি ক্যাপিটল হিলে যে ধরনের হামলা হয়েছিল সেটাই ফের হতে পারে

Donald Trump: মুখ বন্ধ রাখতে পর্নস্টারকে ঘুষ! গ্রেফতারের মুখে ট্রাম্প
Updated: Mar 21, 2023, 03:21 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেজায় বিপাকে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তাঁকে গ্রেফতার করার তোড়জোড় করছে নিউ ইয়র্ক পুলিস। কারণ তাঁর বিরুদ্ধে ঘুষ দিয়ে সত্য চাপা দেওয়া দেওয়ার অভিযোগ উঠেছে। তাও আবার এক পর্ন স্টারকে। এটাই ট্রাম্পের বিরুদ্ধে প্রথম ফৌজদারি অভিযোগ। তাঁর গ্রেফতারের সম্ভাবনায় ফুঁসছেন তাঁর সমর্থকরাও।

আরও পড়ুন-কেন্দ্রের বঞ্চনা, বকেয়া আদায়ের দাবিতে ২ দিন ধর্নায় বসছেন মুখ্যমন্ত্রী

কী অভিযোগ ট্রাম্পের বিরুদ্ধে? পুলিসের দাবি, ২০১৬ সালে বিপুল টাকা 'হাস মানি' দিয়েছিলেন অ্যাডাল্ট ফিল্ম স্টার স্টরমি ড্যানিয়েলসকে। কী এই হাস মানি? কোনও বড়সড় বিষয় চেপে যাওয়ার জন্য ঘুষের টাকাকেই মূলত এভাবে বলা হয়ে থাকে। 

এদিকে, ওই গ্রেফতারের প্রতিবাদে সমর্থকদের সরব হওয়ার ডাক দিয়েছেন ট্রাম্প। প্রশাসনকে তিনি মনে করিয়ে দিয়েছেন গ্রেফতার করা হলে ২০২১ সালের ৬ জানুয়ারি ক্যাপিটল হিলে যে ধরনের হামলা হয়েছিল সেটাই ফের হতে পারে

সোমবার ওই মামলার শুনানিতে রবার্ট কাস্টেলো নামে এক সাক্ষী আদালতে জানিয়েছেন ট্রাম্পের ফিক্সার মাইকেল কোহেন, স্টরমি ড্যানিয়েলসকে ওই ঘুষের টাকা দিয়েছেন। ওই সাক্ষ্য দেওয়ার পরই ট্রাম্প ধুয়ো তুলেছেন তাঁকে গ্রেফতার করা হতে পারে।

অন্যদিকে, অ্যাডাল্ট ফিল্ম স্টার স্টরমি ড্যানিয়েল দাবি করেছেন তাঁর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ না খুলতে ট্রাম্পের প্রাক্তন আইনজীবী মাইকেল কোহেন তাঁকে ১ লাখ ৩০ হাজার ডলার দেন। তবে বিষয়টি বারবার অস্বীকার করছিলেন ট্রাম্প।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)