Home> দুনিয়া
Advertisement

'ড্যাডি পর্ন'-এ বুদ নীল দুনিয়া!

আজ 'ফার্দাস ডে'। বিশ্বজুড়ে এই দিনটিকে নিয়ে রয়েছে উন্মাদনা। আর পাঁচটি দিনের থেকে কিছুটা আলাদা করে বাবার সঙ্গে সময় কাটানো থেকে বাবাকে পছন্দের গিফ্ট কিনে দেওয়া, সবই চলে। চলে বাবাকে তাঁর সম্মানটা বাড়িয়ে তোলার একটা প্রচেষ্টা। অনেক সন্তান আবার বাবার মাথা উঁচু করার মত কাজও করেন।

'ড্যাডি পর্ন'-এ বুদ নীল দুনিয়া!

ওয়েব ডেস্ক : আজ 'ফার্দাস ডে'। বিশ্বজুড়ে এই দিনটিকে নিয়ে রয়েছে উন্মাদনা। আর পাঁচটি দিনের থেকে কিছুটা আলাদা করে বাবার সঙ্গে সময় কাটানো থেকে বাবাকে পছন্দের গিফ্ট কিনে দেওয়া, সবই চলে। চলে বাবাকে তাঁর সম্মানটা বাড়িয়ে তোলার একটা প্রচেষ্টা। অনেক সন্তান আবার বাবার মাথা উঁচু করার মত কাজও করেন।

কিন্তু, এসবের মাঝেও পৃথিবীতে এমন কিছু ঘটে যা বর্ণনার অতীত। ভাষায় প্রকাশ করা যায় না। আর সেই সব কাজের সঙ্গে যারা যুক্ত তাদের মানসিক পরিস্থিতি নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছেন। সম্প্রতি একটি সমীক্ষায় বলা হয়েছে, বিশ্বজুড়ে বহু মানুষ বর্তমানে বিকৃত যৌন লালসায় মত্ত। তাদের সেই লালসার প্রতিফলনও ঘটে নানা ভাবে। এমনকী, ইন্টারনেককে কাজে লাগিয়েও তারা সেই লালসা পূরণ করে।

সমীক্ষায় আরও বলা হয়েছে, 'মার্দার ডে' বা 'ফাদার্স ডে' মতো বিশেষ দিনগুলিতে এক শ্রেণীর মানুষ পর্ন সাইটে নিজেদের দিনভর নিযুক্ত রখে। তারা সেখানে 'MILFs', 'ড্যাডি', 'ড্যাড' শীর্ষক পর্ন সাইটগুলি সার্ফ করে। সেই সঙ্গে নিজেদের বিকৃত যৌন লালসাকেও তৃপ্ত করার চেষ্টা করে বলে ওই সমীক্ষায় বলা হয়েছে। সমীক্ষাটিতে আরও বলা হয়েছে, গত এক বছরে এই ধরনের বিকৃত যৌন লালসা ১ হাজার ৩৬১ শতাংশ বৃদ্ধি পেয়েছে, যা আগামী দিনে ভয়ঙ্কর রূপ ধারন করতে পারে বলে মনে করা হচ্ছে।

Read More